Breaking News
Home / Breaking News / পিযূষ কান্তি রায় চৌধুরী সকলের কাছে গ্রহণযোগ্য ছিলেন : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

পিযূষ কান্তি রায় চৌধুরী সকলের কাছে গ্রহণযোগ্য ছিলেন : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

ষ্টাফ রির্পোটার : বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন,পিযূষ কান্তি রায় চৌধুরী সকলের কাছে একজন গ্রহণযোগ্য ব্যক্তিত্ব ছিলেন। তার এই মৃত্যুতে আমরা একজন গীতিকার,সংগঠক ও অন্যন্য ব্যক্তিত্বকে হারালাম।আমরা তার এই প্রয়াণে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।
১৮ জানুয়ারি শুক্রবার বিকালে চাঁদপুর প্রেস ক্লাবে “মরণ সাগর পারে তুমি যে অমর” এই স্লোগানে সমকাল সুহৃদ সমাবেশ চাঁদপুর এর সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও আবৃত্তি সংগঠক পীযূষ কান্তি রায় চৌধুরীর প্রয়াণে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি প্রয়াত পিযূষ কান্তি রায় চৌধুরীর বিভিন্ন গুনাবলী তুলে ধরে আরো বলেন, গুনিজনদের স্মরন করা এবং তাদের প্রতি শ্রদ্ধা ভালোবাসা সকলের থাকা প্রয়োজন।এমন একজন ব্যক্তিত্বের প্রয়াণের স্মরণ সভায় আমাকে আমন্ত্রণ জানানোয় সমকাল সুহৃদের প্রত্যেককে কৃতজ্ঞতা জানাই।

প্রয়াত পিযূষ কান্তি রায় চৌধুরীর স্ত্রী মীরা রায় চৌধুরীকে উদ্দেশ্য করে বলেন, আপনি একজন ভালো মানুষের সান্নিধ্য পেয়েছেন। আপনারাও তাকে নিয়ে গর্ভ করতে পারেন।আমরাও তাকে নিয়ে গর্ভ করতে পারি।এ রকম একজন মানুষের সাথে দীর্ঘদিন একসাথে পথচলা সত্যিই সৌভাগ্যজনক।
জেলা সমকাল সুহৃদের সভাপতি ড. পিযূষ কান্তি বড়ুয়ার সভাপতিত্বে এবং দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ইকবাল হোসেন পাটোয়ারীর পরিচালনায় এ সময় আরো বক্তব্য রাখেন,চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এস এম দেলওয়ার হোসেন,চাঁদপুর সাহিত্য একাডেমীর মহা পরিচালক কাজী শাহাদাত,চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী,সাবেক সভাপতি শরীফ চৌধুরী,জাতীয় শিল্পকলা একাডেমীর কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ আব্দুল্লা,জেলা সমকাল সুহৃদের সহ-সভাপতি মোহাম্মদ আবু সায়েম,সাধারন সম্পাদক মোঃ খায়রুল আহছান সুফিয়ান,বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সাধারন সম্পাদক মিঠুন বিশ্বাস,প্রয়াত পিযূষ কান্তি রায় চৌধুরীর স্ত্রী মীরা রায় চৌধুরী,কন্যা সঙ্গীতা রায় চৌধুরী,মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার,অযাচক আশ্রমের অধ্যক্ষ সুখরঞ্জন ব্রহ্মচারী প্রমুখ।
এ সময় আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ মঈনুল হাসান,অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মোঃ মিজানুর রহমান,জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার,সাধারন সম্পাদক রনজিত রায় চৌধুরী,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,মুক্তিফৌজ ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী দেলোয়ার হোসেন,বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সহ-সভাপতি মুক্তা পীযূষ,কে এম মাসুদ,জাসদ ছাত্রলীগের সভাপতি মিঠুন বিশ্বাস,দৈনিক সুদীপ্ত চাঁদপুরের ভারপ্রাপ্ত সম্পাদক এম আর ইসলাম বাবু প্রমুখ।

এ সময় প্রয়াতের স্মরণে এই সভায় উপস্থিত সবাই ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com