Breaking News
Home / Breaking News / বেনাপোল কবরস্থান থেকে রেশমা নামে তৃতীয় লিঙ্গের নারীর লাশ উদ্ধার

বেনাপোল কবরস্থান থেকে রেশমা নামে তৃতীয় লিঙ্গের নারীর লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি :
যশোরের বেনাপোল এলাকার একটি কবরস্থান থেকে রেশমা (২৫) নামে তৃতীয় লিঙ্গের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকাল সাড়ে ৪টার সময় ডিবি পুলিশ এবং বেনাপোল পোর্ট থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে কাগজপুকুর এলাকার একটি কবরস্থান থেকে লাশটি উদ্ধার করে। নিহত রেশমা বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর রাজবাড়ী এলাকার বাসিন্দা। তার পিতার নাম মৃত জাকির হোসেন। এঘটনায় জড়িত থাকার অভিযোগে ফারুক হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।
স্থানীয়রা জানায়, গত কয়েকদিন যাবত বেনাপোলের রেশমা নিখোঁজ রয়েছে শোনা যাচ্ছিল। আজ সকালে ঘটনাস্থলে কবরস্থানের ভিতর নতুন মাটি তোলা দেখে সন্দেহ হলে বেনাপোল পোর্ট থানা পুলিশকে জানানো হয়। পরবর্তীতে স্থানীয় লোকজন ও থানার সহায়তায় মাটি খুঁড়ে মেয়ে মানুষের চুল ও পচা লাশের অস্তিত্ব পাওয়া যায়। পরে বিকালে ডিবি পুলিশ এবং বেনাপোল পোর্ট থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে লাশটি উদ্ধার করে।
যশোরের নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান বলেন, পূর্ব শত্রুতার জেরধরে তৃতীয় লিঙ্গের নারী রেশকাকে গলায় চাকু দিয়ে জবাই করে। এরপর কবরস্থানের স্থানে পুঁতে রাখা হয়। এই ঘটনার সাথে জড়িত ফারুক হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ফারুকসহ আরো ৫-৬ জন ব্যক্তি এই হত্যাকান্ডের সাথে জড়িত বলে জানা যাচ্ছে।

Powered by themekiller.com