Breaking News
Home / Breaking News / চাঁদপু‌রে ‌কোস্ট গার্ড মহাপ‌রিচাল‌কের শীতবস্ত্রর বিতরণ

চাঁদপু‌রে ‌কোস্ট গার্ড মহাপ‌রিচাল‌কের শীতবস্ত্রর বিতরণ

অ‌ভি‌জিত রায় ।। চাঁদপুর কোস্ট গার্ড স্টেশ‌নে দুঃস্থের মাঝে শীতবস্ত্র ও জে‌লে‌দের মা‌ঝে লাইফ জে‌কেট বিতরণ করা‌ হ‌য়ে‌ছে। অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্তব্য রা‌খেন বাংলা‌দেশ কোস্টগার্ডের মহাপ‌রিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী। তি‌নি বক্ত‌ব্যে ব‌লেন, জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান সব সময় বাংলার দ‌রিদ্র কৃষক ও জে‌ে‌লে‌দের নি‌য়ে স্বপ্ন দেখ‌তেন এবং তা‌দের মু‌খে হা‌সি ফুটা‌নোর জন্যই দেশ‌কে পরাধীনতার জাত থে‌কে মুক্ত ক‌রে ছি‌লেন। তি‌নি সব সময় স্বপ্ন দেখ‌তেন বাংলার দ‌রিদ্র কৃষক ও জে‌লে‌দের নি‌য়ে এক‌টি সোনার বাংলা গ‌ড়ে তোলা।
‌তি‌নি অা‌রো ব‌লেন, তার এ স্বপকে বাস্ত‌বে রুপান্ত‌রিত কর‌ার ল‌ক্ষে তারই সু‌যোগ্য কন্যা প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হা‌সিনা রুপকল্প ২০৪১ প্রনয়ন ক‌রেন এবং স্বরাষ্ট্রমন্ত্রণাণ‌য়ের ঐকা‌ত্যিক সহ‌যো‌গিতায় বাংলা‌দেশ কোস্ট হার্ড বা‌হিনী নিয়‌মিতভা‌বে উপকূলীয় অঞ্চ‌লে গরীও দুস্থ জনহ‌ণের মা‌ঝে শীতবস্ত্র ও মৎস্যজী‌বি সম্প্রদা‌য়ের নিরাপত্তায় উপকূলীয় অঞ্চ‌লে গরীব‌ হে‌লে‌দের মা‌ঝে লাইফ জ্যাকেট বিতরণ ক‌রে অাস‌ছে।জ

১৭ জানুয়া‌রি বৃহস্পতি‌বার শীতবস্ত্র বিতরন অনুষ্ঠা‌নে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের সভানেত্রী ডাঃ আফরোজা আওরঙ্গজেব, জেলা প‌রিষদ চেয়াম্যান ওচমান গ‌ণি পাটওয়ারী, অ‌তি‌রিক্ত জেলা মে‌জি‌স্ট্রেট ‌মোহাম্মদ অাব্দুল্লা অাল মাহমুদ জামান, অ‌তি‌রিক্ত জেলা‌ প্রশাসক শিক্ষা ও অাই‌সি‌টি মোঃ মঈনুল হাসান, চাঁদপুর স্টেশন কমান্ডার লেঃ এনায়েত উল্যা।

সুবিধাবঞ্চিত শিশু, পঙ্গু ও বয়স্ক নারী-পুরুষসহ অসহায় গরিব দুঃস্থ জনগোষ্ঠীর শীতের দুর্ভোগ লাঘবের লক্ষ্যে বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের উদ্যোগে ট্যুর ভিশন লি‌মি‌টেড, মা বাবা ব্রিক ফিল্ড, স্কোয়ার স‌ু‌য়েটার্স এর সহযোগিতায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ ২০০২ সাল থেকে তার কার্যক্রম শুরু করে বিভিন্ন কল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের এ রকম জনকল্যাণমূলক উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে বলে জানানো হয়।

Powered by themekiller.com