Breaking News
Home / Breaking News / মুন্সিগঞ্জের মেঘনা মাটিবাহী ট্রলারডুবি।। ২০ শ্রমিক নিখোজ

মুন্সিগঞ্জের মেঘনা মাটিবাহী ট্রলারডুবি।। ২০ শ্রমিক নিখোজ

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জ সদর উপজেলার চরঝাপটার কাছে মেঘনা নদীতে তেলবাহী ট্যাংকারের ধাক্কায় মাটিবোঝাই ট্রলারডুবির ঘটনায় ২০ শ্রমিক নিখোঁজ রয়েছেন। সাঁতরে তীরে উঠে এসেছেন ১৪ জন। সোমবার রাত ৩টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। কুমিল্লার দাউদকান্দি থেকে ট্রলারে মাটি নিয়ে ৩৪ জন শ্রমিক যাচ্ছিলেন নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলীতে।

যে ১৪ জন শ্রমিক তীরে উঠে এসেছেন, মঙ্গলবার ভোরেই তাঁরা চরঝাপটায় স্থানীয় লোকজনকে দুর্ঘটনার কথা জানান। ভাঙ্গুড়ায় স্বজনদের কাছে ফোন করেও দুর্ঘটনার কথা জানান। স্বজনরা ছুটে যায় স্থানীয় চেয়ারম্যান-মেম্বারের কাছে। তাঁরা ছুটে যান ভাঙ্গুড়া থানা-পুলিশের কাছে।ভাঙ্গুড়া থানার ওসি ফোন করে দুর্ঘটনাটির কথা জানান গজারিয়া থানার ওসিকে। তিনি জানান নৌ পুলিশকে। এত কিছুর পরও শুরু হয় না উদ্ধার অভিযান। বরং গুজব বলে উড়িয়ে দেওয়া হয় প্রশাসন থেকে।
মুন্সীগঞ্জ প্রশাসনের উদ্ধার অভিযানে এমন বিলম্বের কারণে জনমনে দেখা দেয় নানা প্রশ্ন। সোমবার রাত ৩টায় ট্রলারডুবির ঘটনা ঘটলেও ২৯ ঘণ্টা পর গতকাল বুধবার সকাল ৮টায় প্রশাসন শুরু করে উদ্ধার অভিযান। তবে গতকাল বিকেল ৫টা পর্যন্ত ট্রলারটির সন্ধান মেলেনি। আজ বৃহস্পতিবার সকাল ৭টায় ফের শুরু হবে উদ্ধার অভিযান।

Powered by themekiller.com