Breaking News
Home / Breaking News / ১৮ জানুয়া‌রি ছাত্রলীগ অা‌য়ো‌জিত কনসা‌র্টে জেমসের প‌রি‌বেশনা

১৮ জানুয়া‌রি ছাত্রলীগ অা‌য়ো‌জিত কনসা‌র্টে জেমসের প‌রি‌বেশনা

অ‌ভি‌জিত রায় ।। আগামীকাল চাঁদপুর স্টেডিয়ামে গা‌নে গা‌নে মাতা‌তে অাস‌ছে জনপ্রিয় সংগীত‌শিল্পী রকস্টার জেমস। কনসার্টে বিশেষ আকর্ষণ হিসেবে থাকবেন নগর বাউল জেমস, ডিজে সোনিকা, চিরকুর ব্যান্ড ও অন্যান্য সংগীত শিল্পীরা।

১৮ জানুয়া‌রি শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত কনসার্টে দর্শক মাতাবেন নগর বাউলখ্যাত জেমস। সে কার‌নে ৩দিন পূর্ব থে‌কেই তৈরী করা হ‌চ্ছে কনসার্ট উপ‌যোগী সু‌বিশাল মঞ্চ। অা‌যোজ‌নের সকল বিষয় তদার‌কি কর‌ছে ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এদিকে বুধবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে মাঠ ও মঞ্চ পরিদর্শনে আসেন জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি অ্যাড, জাহিদুল ইসলাম রোমান ও বর্তমান সভাপতি আতাউর রহমান পারভেজসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ, কনসার্টের সব প্রস্তুত সম্পন্ন হচ্ছে। এখন শুধু জেমসের গান শুনার অপেক্ষা। নগর বাউলের সাথে চাঁদপুর জেলা ছাত্রলীগ আনন্দ উপভোগ করতে চায়।

আয়োজকরা আরো জানান, সক‌লের সহ‌যো‌গিতা ও দোয়া কামনা কর‌ছি। আমরা যেন সুন্দরভাবে প্রোগ্রামটি শেষ করে সফল হতে পারি। আশা রা‌খি ছাত্রলীগ ও সক‌লের জন্য উপভোগ্য একটি কনসার্ট প‌রি‌বে‌শিত হ‌বে।

Powered by themekiller.com