Breaking News
Home / Breaking News / চাঁদপুর মডেল থানা পুলিশের মাদক বি‌রোধী অ‌ভিযান অব্যাহত

চাঁদপুর মডেল থানা পুলিশের মাদক বি‌রোধী অ‌ভিযান অব্যাহত

অ‌ভি‌জিত রায় ।। চাঁদপুর মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান প‌রিচালনা ক‌রে‌ছে। অ‌ভিযা‌নের দ্বিতীয় দিন মঙ্গলবার (১৫ জানুয়ারি) মঙ্গলবার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এ সময় বেশ ক‌য়েকজন মাদক‌সেবী যুবক‌কে অাটক করা হয়। এছাড়াও রেললাই‌নে ব‌সে ধুমপান করার সময় ডে‌ফো‌ডিল ক‌লে‌জের দুই ছাত্র‌কে কা‌নে ধ‌রে উঠ বস ক‌রা‌নো হয়।

অভিযানে সদর মডেল থানার পাশাপাশি জেলা গোয়েন্দা পুলিশের এক‌টি দল অংশ নেয়। অভিযানে চাঁদপুর শহরের লঞ্চঘাট, কোর্ট স্টেশন, বড়ষ্টেশসন রোড , ৫নং ঘাট, নিশিবিল্ডিং, ছায়াবানীর মোড়, শহীদ মিনা‌রের পেছ‌নের অংশসহ বেশ কয়েকটি পাড়া মহল্লায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম পাড়া মহল্লার অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, চাঁদপুর সদর মডেল থানার পক্ষ থেকে এ ধরনের জন সচেতনতামূলক অ‌ভিযান থাকবে। সকল মাদক বিক্রেতা এবং সেবীদের উদ্দেশ্যে তিনি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন যারা মাদক বিক্রি এবং সেবনের সাথে রয়েছে তারা যেন এ পথ থেকে সরে আসে। তা না হলে সংশ্লিষ্টদের আইনের আওতায় আনা হবে।

তিনি আরো বলেন, জেলা পুলিশ সুপারের সার্বিক তত্ত্বাবধান ও তদারকিতে আমাদের ব্লক রেড নামক এই বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

অভিযানকা‌লে উপ‌স্থিত ছি‌লেন সদর মডেল থানার ওসি তদন্ত মোঃ মনির আহমেদ, ওসি তদন্ত হারুন-অর-রশিদ, ডিবি ওসি মোঃ নূর হোসেন মামুন, ইন্সপেক্টর মোঃ মোস্তফা খান, উপ-পরিদর্শক মোঃ রেজাউল, উপ-পরিদর্শক সৈকত ইসলাম, ডিবি ইন্সপেক্টর আঃ রউফ, ডিবি উপ-পরিদর্শক মোঃ শামীমসহ মডেল থানা এবং গোয়েন্দা পুলিশের সদস্যবৃন্দ।

Powered by themekiller.com