Breaking News
Home / Breaking News / শিক্ষার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর মিশন কে এগিয়ে নিতে হবে …………যুগ্ম-সচিব (উন্নয়ন) নেছার অহমদ

শিক্ষার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর মিশন কে এগিয়ে নিতে হবে …………যুগ্ম-সচিব (উন্নয়ন) নেছার অহমদ

মফিজুল ইসলাম বাবুল, অফিস প্রধান কচুয়াঃ
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব (উন্নয়ন) নেছার আহমদ বলেছেন-আমাদের এ দেশ শিক্ষার উন্নয়নে আরো প্রসারিত করে বিশ্বের মত উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিশনকে এগিয়ে নিতে হবে। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী ৪৬ শ” কোটি টাকা ব্যয় প্রকল্পের কর্মসূচি হাতে নিয়েছে।
চাঁদপুরের কচুয়া উপজেলার ৯১নং রহিমানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে অাজ রবিবার দুপুরে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ওয়ানডে ওয়ান ওয়ার্ড শীর্ষক কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি অভিভাবকদের উদ্দেশ্যে আরো বলেন,আপনার ছেলে-মেয়েকে সু-শিক্ষায় গড়ে তোলার জন্য শিক্ষকদের পাশাপাশি সবচেয়ে বেশী ভূমিকা পালন করতে হবে। তিনি শিক্ষক এবং সংশ্লিষ্ট শিক্ষাক্ষেত্রের প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আমি কচুয়ার সন্তান হিসেবে পুরো চাঁদপুর জেলার শিক্ষা ব্যবস্থা উন্নয়নের জন্য আপনাদের যে, কোনো সমস্যা আমাকে জানাবেন। আমার স্বাধ্য অনুসারে শিক্ষার মান-উন্নয়ন প্রতিষ্ঠার লক্ষে এগিয়ে নেবো।
কচুয়া উপজেলা শিক্ষা অফিসার এ,এইচ,এম শাহরিয়ার রসুল এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাহাব উদ্দিন ও আলীগঞ্জ পিটিআই এর সুপারিনটেনডেন্ট মোঃ জয়নাল আবেদীন। শুভেচ্ছা বক্তব্য রাখেন-উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ তাজুল ইসলাম ও রহিমানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ন কবির।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর তারেক নাথ মল্লিক, সহকারী শিক্ষা অফিসার মোঃ আনিছুর রহমান, রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটোয়ারী ও পালগিরী বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন বিএসসি বিএড প্রমুখ।
অনুষ্ঠানটি যৌথ পরিচালনা করেন- উপজেলা সহকারী শিক্ষা অফিসার মনির হোসেন ও ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তানিয়া সুলতানা।
অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন-মাস্টার রুহুল আমিন ও মোঃ সেলিম। একইদিন উক্ত মন্ত্রনালয়ের সচিব কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাথমিক শিক্ষকদের সাথে মতবিনিময় করেন।

Powered by themekiller.com