Breaking News
Home / Breaking News / জামালপুরে বই উৎসবের উদ্বোধন করলেন নবনির্বাচিত সংসদ সদস্য মোজাফ্ফর হোসেন

জামালপুরে বই উৎসবের উদ্বোধন করলেন নবনির্বাচিত সংসদ সদস্য মোজাফ্ফর হোসেন

নিপুন জাকারিয়া, জামালপুর প্রতিনিধি :–

“ শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ ” এই স্লোগানে বছরের প্রথম দিন সরকারের বিনামূল্যে বই বিতরণ উৎসবের উদ্বোধন করেন জামালপুর-৫ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।

মঙ্গলবার তিনি জামালপুর সদরের দক্ষিণ অঞ্চলের প্রায় বেশ কয়েকটি বিদ্যালয়ে গিয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন। বছরের শুরুতেই প্রথম শ্রেণি থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের হাতে এই বই তুলে দেওয়া হয়। এ সময় তিনি অ্যাডভোকেট খলিলুর রহমান উচ্চ বিদ্যালয়, রহিমা মোজাফ্ফর আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজ, হাসিনা মজিদ উচ্চ বিদ্যালয়, তুলসীপুর বালিকা উচ্চ বিদ্যালয়, তুলসীপুর উচ্চ বিদ্যালয়, পাকুল্যা ইসলামিয়া দাখিল মাদ্রাসা, পাকুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাকুল্যা উচ্চ বিদ্যালয় ও রশিদপুর উচ্চ বিদ্যালয়সহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই তুলে দেন।

নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন বলেন, বর্তমান সরকার সারাদেশে বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় জামালপুরে বছরের প্রথমদিন প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া হচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেশরন্ত শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে ও সকল শিক্ষার্থীকে সু-শিক্ষায় শিক্ষিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ, উপবৃত্তি ও বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে যাচ্ছেন। এ সময় দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহসীনুজ্জামান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, রশিদপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন ঠান্ডা, দিগপাইত ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান আক্তার, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নুরু, সদর উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক লুৎফর রহমান সবুজ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল আমিন পন্ডিত, সাংগঠনিক সম্পাদক শেখ আল আমিন, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন কাজল, ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ রানা, রশিদপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য নাঈমুর রহমান মস্তুসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com