Breaking News
Home / Breaking News / মধুসূদন উচ্চ বিদ্যালয়ে বই বিতরন উৎসব

মধুসূদন উচ্চ বিদ্যালয়ে বই বিতরন উৎসব

এম. রহমানঃ

চাঁদপুর চেম্বারের সিনিয়র ভাইস
প্রেসিডেন্ট ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রোটারিয়ান সুভাষ চন্দ্র রায় বলেছেন, বর্তমান সরকার হচ্ছে শিক্ষা বান্ধব সরকার। তার সরকারের সময় বাংলাদেশে সবচাইতে বেশি উন্নয়ন কাজ হয়েছে। বিশ্ব নন্দিত নেত্রী শেখ হাসিনা নতুন বছরের প্রথম দিনে ছোট ছোট সোনামনিদের হাতে বিনামূল্যে বই বিতরনের ব্যবস্থা করছেন,বিগত সরকারগুলোর সময় এমন বই উৎসব ছিল না।

নতুন বই পেয়ে মহা খুশি বিদ্যালয়গুলোর শিক্ষার্থীরা। নতুন বই বুকে চেপে উচ্ছ্বসিত শিশুরা বাড়ি ফিরছে।এটা সম্ভব হয়েছে শেখ হাসিনা সরকারে আছেন বলেই।

তিনি (১ জানুয়ারি) মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় পুরাণবাজার এমএইচ উচ্চ বিদ্যালয়ের (মধুসূদন স্কুল) বই বিতরন উৎসব ২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি দেশরত্ম শেখ হাসিনা’র বিপুল বিজয়ে এবং চাঁদপুর সদর আসনে ডা.দীপু মনি পরপর তিনবার এমপি নির্বাচিত হওয়ায় স্কুলের সভাপতি হিসেবে তাদেরকে অভিনন্দন জানান।
প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাসের সভাপ্রধানে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য ও চেম্বারের সহ সভাপতি তমাল বুমার ঘোষ ও জেলা শিক্ষা অফিসের সহকারী পরির্দশক লিটন কান্তি দাস। ম্যানেজিং কমিটির সদস্য সজল কান্তি পোদ্দার, মানিক লাল ঘোষসহ শিক্ষক মন্ডলী, অভিভাবকবৃন্দ ও বিপুল সংখ্যক শিক্ষার্থী এ সময় উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বিদ্যালয়ের সভাপতি সুভাষ চন্দ্র রায় বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি শিক্ষক হোসাইন আহমেদ।
এ বছর এই বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে নবম শ্রেণি’র সহস্রাধিক শিক্ষার্থী সরকারের নতুন বই পাচ্ছে।

Powered by themekiller.com