Breaking News
Home / Breaking News / নির্বাচন নিয়ে ঐক্যফ্রন্ট্রের দাবি অবাস্তব: দীপু মনি

নির্বাচন নিয়ে ঐক্যফ্রন্ট্রের দাবি অবাস্তব: দীপু মনি

বিশেষ প্রতিনিধিঃ নির্বাচন নিয়ে ঐক্যফ্রন্টের দাবি অবাস্তব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি। তিনি বলেন, ‘ঐক্যফ্রন্ট যে অবাস্তব দাবি করছে সে দাবি থেকে সরে আসুক। তারা জনগণের রায় মেনে নিক এবং আগামী দিনে সংসদের ভেতরে ও বাইরে গঠনমূলক ভূমিকা পালন করেন।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হওয়ার পর ডা. দীপু মনি সোমবার দুপুরে চাঁদপুরে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন।

তৃতীয়বার নির্বাচিত হওয়ায় দীপু মনিকে শুভেচ্ছা জানানো হয়েছে
তৃতীয়বার নির্বাচিত হওয়ায় দীপু মনিকে শুভেচ্ছা জানানো হয়েছে
দীপু মনি বলেন, ‘নির্বাচনের মধ্য দিয়ে যে সংসদ গঠিত হবে, সেখানে যারা বিরোধী দল হিসেবে থাকবেন তারা তাদের দায়িত্বশীল ভূমিকা পালন করবেন। একইসঙ্গে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার গঠিত হবে সেই সরকারও বাংলাদেশের মানুষের জন্য দায়িত্বশীল ভূমিকা পালন করা দরকার সেটি আমরা করবো। আমরা কখনোই প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করি না।’

তিনি বলেন, যেখানে যা হয়েছে সেগুলোকে পেছনে ফেলে রেখে সামনের দিনগুলোতে একসঙ্গে এগিয়ে যাবো। একযোগে চাঁদপুরকে নিয়ে সবার সম্মিলিত স্বপ্নকে আমরা বাস্তবায়নের চেষ্টা করবো। আমি কখনোই কাউকে আমার প্রতিপক্ষ বা শত্রু ভাবি না। মানুষের অভূতপূর্ব এই সাড়াকে নিয়েই আমি এগিয়ে যেতে চাই। চাঁদপুরবাসী আমাকে তৃতীয়বারের মতো সেবা করার সুযোগ দিয়েছে। আগামী মেয়াদে সেই ত্রুটিগুলো দূর করে সামনের দিকে আরও এগিয়ে যাবো। ওয়ার জন্য। সে ক্ষেত্রে সাংবাদিকসহ সকলের সহযোগিতা চাই। এ নির্বাচনে বিজয়ের জন্য আমার সব সম্মানিত ভোটার, সরকারি-বেসরকারি কর্মকর্তা, যারা আইনশৃঙ্খলার কাজে নিয়োজিত ছিলেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারীসহ চাঁদপুরের সাংবাদিকরা। এর আগে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চাঁদপুরের শিক্ষক, দলীয় নেতাকর্মীসহ বিশিষ্টজনরা।

Powered by themekiller.com