Breaking News
Home / Breaking News / দুইদিক দিয়ে আমি আপনাদের প্রতিনিধি, তাই আমার দাবিটা সবসময়ই একটু বেশি

দুইদিক দিয়ে আমি আপনাদের প্রতিনিধি, তাই আমার দাবিটা সবসময়ই একটু বেশি

বিশেষ প্রতিনিধি ::
টানা তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ডাঃ দীপু মনি এমপি। বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি ৩০ ডিসেম্বর রোববার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এ জয়ের পরদিন গতকাল ৩১ ডিসেম্বর সোমবার দুপুরে ডাঃ দীপু মনি চাঁদপুর শহরে তাঁর নিজ বাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ সিনিয়র সকল সাংবাদিক, টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সকল সদস্য এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

ডাঃ দীপু মনি তিনিসহ তাঁর দলের এ ঐতিহাসিক বিজয়ে সাংবাদিকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এই চাঁদপুরের জনগণের সাথে আমার যোগাযোগ বিগত বিশটি বছর যাবৎ। এই বিশটি বছর আমি চাঁদপুরের জনগণের পাশে থেকেছি, তাঁদের সুখ-দুঃখে পাশে ছিলাম। এরপর বিগত দশটি বছর আপনাদের নির্বাচিত প্রতিনিধি হয়ে চাঁদপুর সদর ও হাইমচরের উন্নয়নে ভূমিকা রেখেছে। আবারো আপনারা আমাকে আগামী পাঁচ বছরের জন্যে নির্বাচিত করেছেন। বিগত দিনে আমি যেভাবে আপনাদের (সাংবাদিকদের) সহযোাগিতা পেয়েছি, আগামীর পথচলায়ও আমি আপনাদের সহযোগিতা চাই। আপনাদের যে কোনো ভালো পরামর্শ ও দিকনির্দেশনা অবশ্যই আমি গ্রহণ করবো। তিনি বঙ্গবন্ধুর একটি উদ্ধৃতি দিয়ে বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। বঙ্গবন্ধু বলেছিলেন, সঠিক কথা বলার যদি একজন লোকও হন, আমি তার কথাই শুনবো। এমনকি সে লোক যদি আমার ভিন্ন মতেরও হন, তারপরও আমি তার মতামতটি গ্রহণ করবো। আমিও বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে তাঁর সেই আদর্শকে অনুসরণ করি। তাই আমি সকলকে নিয়ে পথ চলতে চাই। এই সকলের মাঝে আপনারা (সাংবাদিকরা) হচ্ছেন খুবই গুরুত্বপূর্ণ অংশ। তাই আমার সকল কাজে আপনাদের সহযোগিতা চাই। ডাঃ দীপু মনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন, আমি দুইদিক দিয়ে আপনাদের প্রতিনিধি। একটি হচ্ছে আমি আপনাদের নির্বাচিত প্রতিনিধি, আর অপরটি হচ্ছে আমি একজন সাংবাদিকের কন্যা। তাই আমি আপনাদের পরিবারেরই একজন। এজন্যে আপনাদের কাছে আমার দাবিটা সবসময়ই একটু বেশি।

এ মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। মতবিনিময় সভার শুরুতে চাঁদপুর প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ডাঃ দীপু মনিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া চাঁদপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ নেতৃবৃন্দ ডাঃ দীপু মনিকে ফুলেল শুভেচ্ছা জানান।

মতবিনিময় সভায় উল্লেখযোগ্য সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের ২০১৮ সালের বিদায়ী সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মির্জা জাকির, ২০১৯ সালের কার্যকরী কমিটির সভাপতি শহীদ পাটোয়ারী ও সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহীনসহ আরো অনেকে। আর দলীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদস্য আইয়ুব আলী বেপারী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল মুন্না প্রমুখ।

Powered by themekiller.com