Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে ধানের শীষ প্রার্থী হারুনের বাড়িতে হামলা ভাংচুর

ফরিদগঞ্জে ধানের শীষ প্রার্থী হারুনের বাড়িতে হামলা ভাংচুর

আবু হেনা মোস্তফা কামাল: ফরিদগঞ্জে ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক এমপি হারুনুর রশিদের বাড়ি ভাংচুর করেছে দুর্বৃত্তরা। দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে প্রায় শতাধীক যুবক হামলা চালায়। লাঠিসোঁটা দ্বারা পিটিয়ে ও ইটপাটকেল নিক্ষেপ করে দরজা জানালা ও কাঁচ ক্ষতিগ্রস্ত হরা হয়েছে। আজ বিকাল তিনটা হতে প্রায় ঘন্টাব্যাপী এ ভাংচুরের ঘটনা ঘটে উপজেলার মান্দারখিল গ্রামের নিজ বাড়িতে। এ সময় তার পাকা বসত ঘরে কেউ ছিলো কি না জানা যায়নি।

এলাকাবাসী জানিয়েছে, ঘটনার সময় অন্তত ৬০-৭০টি মোটরবাইকে চড়ে শতাধীক দুর্বৃত্ত অতর্কিতে হারুনের বাড়িতে ঢুকে। তারা হৈ হুল্লোড় ও ডাকচিৎকার দিয়ে দুইতলা পাকা বসতঘরে ভাংচুর চালায়। আচমকা এ হামলার ঘটনায় বাড়ির অন্যান্য ঘরের নারী-পুরুষের কান্নাকাটির আওয়াজ শোনা যায় – জানিয়েছে প্রতিবেশীরা। হামলার সময় হারুনের ঘরে লোকজন ছিলো কি না এ ব্যপারে নিশ্চিত হওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো হতাহতের খবরও পাওয়া যায়নি। প্রতীক নিয়ে গতকাল বৃহস্পতিবার হারুনুর রশিদ ভোট যুদ্ধে অবতীর্ণ হওয়ার আগেই এ হামলা চালানো হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। ওই বাড়িসহ এলাকাবাসী নিরাপত্তা হীনতায় ভূগছেন বলে জানিয়েছেন।

এ ব্যপারে ফরিদগঞ্জ থানার সেকেন্ড অফিসার মমিনুল হক জানিয়েছেন, এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিস্থিতি শান্ত রয়েছে।

এ ব্যপারে কথা বলার জন্য প্রার্থী হারুনুর রশিদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। দলীয় সূত্র জানিয়েছে প্রার্থী হারুনুর রশিদ নিরাপদে আছেন।

Powered by themekiller.com