Breaking News
Home / Breaking News / সাতকানিয়ায় ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ ও সৌদিআরব প্রবাসীর যৌথ গনসংযোগ সম্পন্ন

সাতকানিয়ায় ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ ও সৌদিআরব প্রবাসীর যৌথ গনসংযোগ সম্পন্ন

ইকবাল মুন্নাঃ আজ ২৭ ই ডিসেম্বর বৃহস্পতি দুপুর ৩ টায় সাতকানিয়া পৌরসভা ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ ও প্রবাসী সৌদিআরব আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও নৌকা প্রতিকের সমর্থনে এক বিশাল র‍্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালীটি পরশমনি কমিউনিটি হল থেকে শুরু হয়ে সাতকানিয়া পৌরসভা ১নং ওয়ার্ড ঘটিয়ারা পাড়া প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত পথসভা হয়।

এতে সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগ নেতা এনামুল হকের সঞ্চালনায় ও সাতকানিয়া পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাবেদ হোসেন প্রিন্সের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সৌদি আরব প্রবাসী আওয়ামী লীগ কমিটির আহ্বায়ক গোলাম মোস্তফা।

সাতকানিয়া পৌরসভা আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক লিটন,সৌদিআরব বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি মোহাম্মদ আলী,প্রবাসী নেতা মোবারক হোসাইন সুমন,সাতকানিয়া উপজেলা যুবলীগের
সহ-সভাপতি মোঃ সেলিম উদ্দীন,মোঃ শাহ আলম,সাতকানিয়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মোঃ মামুন,
মোঃ মোবারক,আহমদ কবির, ছাত্রলীগ নেতা, জাহিদুল ইসলাম,মোঃ জুয়েল, মোহাম্মদ আনাস,মোঃ রাকিব,আফসার,
পারবেজ,আবদুল্লাহ আল, শাখাওয়াত হোসেন প্রমূখ।

বক্ত্যারা,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসন থেকে মনোনীত প্রার্থী প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী সকল উন্নয়ন তুলে ধরে পূণরায় নৌকায় ভোট খুজেঁন।তারা বলেন,উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে হলে সাতকানিয়া নৌকার বিকল্প নেই।নৌকা সাতকানিয়ায় যেভাবে সফলতা দেখিয়েছে যার মূল্য হিসেবে আগামীতে সাতকানিয়ায় আবু রেজা নদভীর বিকল্প নেই।

Powered by themekiller.com