Breaking News
Home / Breaking News / বাংলাদেশ এখন আর হাত পেতে ভিক্ষা নিয়ে চলবে না : চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাংলাদেশ এখন আর হাত পেতে ভিক্ষা নিয়ে চলবে না : চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ষ্টাফ রির্পোটারঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৩টায় চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি তার বক্তব্যে বলেন চাঁদপুর বাসীর কাছে আমার আহ্বান ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিবেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ৪ নেতা মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদ ও ২’লাখ মা-বোনের প্রতি জানাই শ্রদ্ধা। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করতে আমরা কাজ করে যাচ্ছি। ২০০৮ থেকে ১৮ সাল পর্যন্ত বাংলার জনগণের সেবা করার চেষ্টা করেছি। বাংলা দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন করা হয়েছে। মানুষের মৌলিক চাহিদা মেটানোর জন্য কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।

তিনি আরো বলেন বাংলাদেশ এখন আর কারো কাছে হাত পেতে বা ভিক্ষা নিয়ে চলবে না। বাংলাদেশ এখন নিজের পায়ে দাঁড়িয়েছে। ২০১৮ সালে ৪ লাখ ৬৪ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। ২০২১ থেকে ৪১ সাল পর্যন্ত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। ডেল্টা প্লান ১০০ সাল পর্যন্ত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। বাংলাদেশ এখন ডিজিটাল। ২০২১ সালের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘর আলোকিত হবে। প্রজন্ম যেন সুন্দর একটি জীবন পায় সেই পরিকল্পনা তৈরি করা হয়েছে।

শেখ হাসিনা আরো বলেন আওয়ামীলীগ একটি রাজনৈতিক দল। নির্বাচনে যে ইশতেহার দেয় তা বাস্তবায়ন করে। আমাদের পাশে কিছু মানুষ আছে যারা চোখ থাকতে অন্ধ। তারা শুধু সমালোচনা করে। বিএনপি-জামায়াত সন্ত্রাসে বিশ্বাস করে দেশের মানুষ আর তাদের চায় না। তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন সকল নেতৃবৃন্দকে ধৈর্য ধারণ করতে হবে। বাংলাদেশের জনগণের ভোটে নির্বাচনে জয়লাভ করে আবারো সরকার গঠন করা হবে। তাই বিচলিত না হয়ে সকলকে ধৈর্য্য ধারণ করতে হবে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরীর পথে বাংলাদেশ।

চাঁদপুর ৫টি আসনের নৌকা প্রতীকের প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর ১ আসনের নৌকার মনোনীত প্রার্থী ড.মহিউদ্দিন খান আলমগীর এমপি বলেন আমরা ভোটের মাধ্যমে প্রমান করে পুনরায় শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবো। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো।

চাঁদপুর ২ আসনের নৌকার প্রার্থী এডঃ নূরুল আমিন রুহুল বলেন বিজয়ের মাস ডিসেম্বরে ছাত্র জনতা কেউ হারেনি। আগামী ৩০ ডিসেম্বর উন্নয়নের ধারা অব্যাহত রেখে শেখ হাসিনাকে ভোটের মাধ্যমে চাঁদপুরসহ সারা দেশের জনগন প্রধানমন্ত্রী হওয়ার স্বীকৃতি দিবে। ৩০ ডিসেম্বর বাঙ্গালী জাতির জন্য আরেকটি ভোট যুদ্ধ। যুদ্ধে চাঁদপুরের ৫ টি আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবে। শেখ হাসিনার হাতে যতদিন বাংলাদেশ থাকবে ততদিন উন্নয়নের জন্য চিন্তা করতে হবে না।

সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও চাঁদপুর ৩ আসনের নৌকার মনোনীত প্রার্থী ডাঃ দীপু মনি এমপি বলেন শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আমরা ঐক্যবদ্ধ হলে চাঁদপুরের ৫ টি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিবো। আমরা জনগনের কাছে ঋনী। কারন যে কোন পরিস্থিতিতে জনগন আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। আমরা কোন বুলেট বোমা ও নাশকতাকে ভয় পাইনা। আমাদের মূল শক্তি দেশের জনগন। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সোনার বাংলা গড়ে তোলবো।

জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর ৪ আসনে নৌকার মনোনীত প্রার্থী সাংবাদিক মোহাম্মদ শফিকুর রহমান বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর এদেশকে পাকিস্তানি কায়দায় নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। তারা রাজাকারদের ক্ষমতায় বসানোর মাধ্যমে জঙ্গিবাদদের বীজ রোপন করেছিল। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে জঙ্গিবাদ-সন্ত্রাস দমন করেছে। ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে নৌকার বিজয় করা হবে।

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী চাঁদপুর ৫ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মেজর রফিকুল ইসলাম বীর উত্তম বলেন ২০০৮ থেকে ২০১৮ সাল জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ রোল মডেলে পরিণত হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃ মজিবুর রহমান ভূঁইয়া, প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটোয়ারী ও যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টনের যৌথ পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপ

Powered by themekiller.com