Breaking News
Home / Breaking News / ডা. দীপু মণির নৌকার সমর্থনে জেলা পূজা উদযাপন পরিষদের উঠান বৈঠক

ডা. দীপু মণির নৌকার সমর্থনে জেলা পূজা উদযাপন পরিষদের উঠান বৈঠক

ষ্টাফ রির্পোটারঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনে জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন আলহাজ্ব ডা. দীপু মনি এমপি’র নৌকার সমর্থনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে উঠান বৈঠক করা হয়েছে।
২৫ডিসেম্বর নতুন বাজার ঘোষপাড়ায় সন্ধ্যায় এ উঠান বৈঠক করা হয়। বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি সুভাষ চন্দ্র রায়। তিনি বলেন,ভোটের দিন আপনারা নির্ভয়ে ভোট দিতে যাবেন।নিশ্চিন্তে সকালে ভোট দিয়ে আসবেন।প্রশাসনসহ সবাই হিন্দু সম্প্রদায়ের পাশে আছে।তিনি আরো বলেন,দুই বারের সফল এমপি ডাঃ দীপু মনি চাঁদপুর- হাইমচরের নদী ভাঙ্গন রোধ করেছেন।চাঁদপুর ব্যাপক উন্নয়ন রেখেছেন অনেক অবদান।যা আর অন্য কোন সরকারের আমলে কেউ করতে পারে নাই।ব্যক্তিগতভাবেও তিনি একজন অসাম্প্রদায়িক ব্যক্তিত্ব।তাঁর কাছে দল-মত সকলে সমান।তাঁর বিকল্প এই আসনে কেউ নেই বলেই জননেত্রী শেখ হাসিনা তাঁকে আমাদের উন্নয়নের জন্য পুনরায় নৌকার প্রার্থী করে পাঠিয়েছেন।
বৈঠকে বিশষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারন সম্পাদক তমাল কুমার ঘোষ,সহ-সভাপতি নরেন্দ্র নারায়ন চক্রবর্ত্তী,চাঁদপুর সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুশীল চন্দ্র সাহা,সাধারন সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর,জেলা জন্মাষ্টমী পরিষদের সভাপতি গোপাল চন্দ্র সাহা ও নাগরিক কমিটির সদস্য ডাঃমোস্তাপিজুর রহমান।
ননী গোপাল ঘোষের সভাপতিত্বে ও জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য শ্রী গুরুর পরিচালনায় বৈঠকে আরো বক্তব্য রাখেন,জেলা পূজা উদযাপন পরিষদের দপ্তর সম্পাদক রঞ্জিত সাহা মুন্না,চন্দন নাথ চন্দন, জুয়েল কান্তি ননু,মুক্তিযোদ্ধা নির্মল রায়,রাম কৃষ্ণ শীল,উওম ঘোষ,শ্রীধাম ঘোষ,বাপ্পী শীল,সজীব,ঘোষ প্রমুখ।

Powered by themekiller.com