Breaking News
Home / Breaking News / ড. কামাল রাজাকারের সঙ্গে হাত মিলিয়েছেন নৌমন্ত্রী….

ড. কামাল রাজাকারের সঙ্গে হাত মিলিয়েছেন নৌমন্ত্রী….

ষ্টাফ রির্পোটারঃ
কুমিল্লায় নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন ড. কামাল স্বাধীনতার পক্ষের লোক হয়েও রাজাকার আলবদরদের সাথে হাত মিলিয়েছেন। দেশের মানুষ ড. কামাল হোসেনকে আর বিশ্বাস করে না। ড. কামাল রাজাকারদের লিড দিচ্ছেন। আওয়ামী লীগ ছাড়ার পর এ পর্যন্ত একটি নির্বাচনেও জয়ী হতে পারেনি কামাল হোসেন।

২৩ ডিসেম্বর রাত ৮টায় কুমিল্লা ৬ আসনের আ’লীগের প্রার্থী আ ক ম বাহাউদ্দিন বাহারের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জিয়ার পরিবার খুনির পরিবার আখ্যায়িত করে শাজাহান খান বলেন, খালেদা জিয়া একজন মিথ্যাবাদী, দেশের মানুষের সাথে বেইমানি করেছেন, তাঁর ভোট চাওয়ার কোনো অধিকার নেই।

এই দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে গড়া, এই দেশে কোনো মিথ্যাবাদী প্রধানমন্ত্রী হতে পারে না। বিগত দিনে খালেদা জিয়া ক্ষমতায় টিকে থাকার জন্য বহু অসৎ পন্থা অবলম্বন করেছেন, হাজার হাজার মানুষকে খুন করেছে, বঙ্গবন্ধু এবং স্বাধীনতার শক্তিকে মুছে দিতে চেয়েছিলেন, ২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলা করে অসংখ্য মানুষকে হত্যা করেছেন, আল্লার অশেষ রহমতে আমাদের নেত্রী শেখ হাসিনা বেঁচে গিয়েছিলেন সেদিন।

২০১৪ সালের ৫ই জানুয়ারির নির্বাচনকে কেন্দ্র করে আন্দোলনের নামে জ্বলন্ত বাসে আগুন দিয়েছে, ট্রেন পুড়িয়েছে, বাসে পেট্রোল বোমা মেরে জ্যান্ত মানুষকে পুড়িয়ে মেরেছে, আজ তার শাস্তি হওয়া শুরু হয়েছে।

তারেক রহমানের সমালোচনা করে মন্ত্রী বলেন, তারেক রহমান লন্ডনে বসে ওহী পাঠাচ্ছে, পাকিস্তানি জঙ্গী গোষ্ঠীর সাথে একাত্মা করে নতুন করে ষড়যন্ত্র করার চেষ্টা করছে। কোনো ষড়যন্ত্রই আর কাজ হবে না উল্লেখ করে মন্ত্রী বলেন, দেশের মানুষদের সাথে যারা বেঈমানী করে দেশের মানুষকে ঠকিয়ে নিজের স্বার্থ হাসিল করেছে, তারা আর কোনদিন ক্ষমতায় আসতে পারবে না।

এর আগে নৌ মন্ত্রী কুমিল্লায় আগমনে বেশ উজ্জ্বীবিত ছিল কুমিল্লা মহানগরের পরিবেশ।

সড়কগুলোর দু’পাশে পোস্টার আর ফেস্টুনে রূপ নিয়েছে উৎসব মূখর। মঞ্চে আসার পর এক এক করে মন্ত্রীকে ফুল, এবং বিভিন্ন ধরণের নৌকা দিয়ে শুভেচ্ছা জানান কুমিল্লা মহানগর আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন সমূহ।

কুমিল্লা ৬ সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহার মন্ত্রীকে নৌকা প্রতীক উপহার দিয়ে বরণ করে নেন। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের সভাতিত্বে কুমিল্লা শাসনগাছা বালুর মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী সভায় প্রধান বক্তার বক্তৃতা প্রদান করেন, কুমিল্লা সদর-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার।

নির্বাচনী সভায় আরও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি, কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক নৌবাহিনী প্রধান রিয়ার এডমিরাল আবু তাহের, বাস মালিক সমিতির সভাপতি অধ্যাপক কবির আহম্মদ, কুমিল্লা জেলা শ্রমিক ইউনিয়ন ৯৩৮ এর সভাপতি গোলাম রসুল, বাস মালিক সমিতির মহাসচিব মোঃ তাজুল ইসলাম, সোনালী ব্যাংক সিবিএ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাসান খসরু, আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক এমএ কাইউম, বাংলাদেশ সরকারি চাকরিজীবী সমন্বয় পরিষদের সভাপতি শফিকুর রহমান, মহানগর শ্রমিক লীগের যুগ্ন আহ্বায়ক আনিসুর রহমান ভূইয়া, সোনালী ব্যাংক সিবিএ কুমিল্লা শাখার সেক্রেটারি হাসান মাহমুদ সুমন প্রমুখ।

Powered by themekiller.com