Breaking News
Home / Breaking News / লক্ষ্মীপুরে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী নৌকার প্রতিকের ভোট চেয়ে জনসংযোগ।

লক্ষ্মীপুরে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী নৌকার প্রতিকের ভোট চেয়ে জনসংযোগ।

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে নৌকা প্রতিকের প্রার্থী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামালের পক্ষে সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এতে যোগ দেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকালে চন্দ্রগঞ্জ বাসস্ট্যান্ড চত্তরে এই সমাবেশের আয়োজন করে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ। চন্দ্রগঞ্জে ছাত্রলীগ আয়োজিত সমাবেশের মঞ্চে উপস্থিত নেতৃবৃন্দ। চন্দগঞ্জ ছাত্রলীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর সভাপতিত্বে আয়োজিত এই ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নৌকা প্রতিকের প্রার্থী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

এ সময় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপু, জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম বাবুল, জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মেদ, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ।

Powered by themekiller.com