Breaking News
Home / Breaking News / আনোয়ার খানের পক্ষে ঐক্যবদ্ধ রামগঞ্জ আওয়ামী লীগ

আনোয়ার খানের পক্ষে ঐক্যবদ্ধ রামগঞ্জ আওয়ামী লীগ

বিশেষ প্রতিনিধিঃ
একাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে আওয়ামী লীগের নেতাকর্মীরা সকল ভেদাভেদ ভুলে নৌকার প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে দিনরাত উপজেলাব্যাপী জনসংযোগ, উঠান বৈঠক, মিটিং, মিছিল ও জনসভা করে যাচ্ছেন। ফলে নৌকার পালে হাওয়া লেগেছে। নেতাকর্মীরাও আশা করছেন দীর্ঘ ৪৭ বছর পর এ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন।

এই আসনে আওয়ামী লীগ থেকে ড. আনোয়ার হোসেন খান মনোনয়ন পেয়েছেন। মনোনয়ন চেয়েছিলেন আরো ১১ জন। তবে ড. আনোয়ার খান মনোনয়ন পাওয়ার পর দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সবাই এক হয়ে নৌকা মার্কাকে বিজয়ী করতে কাজ করে যাচ্ছেন।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সফিকুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ শাহাজান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফিক মাহমুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আকম রুহুল আমিন, সহ সভাপতি মনির হোসেন চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মহিউদ্দিন মাইনু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শামছুল হক মিজানসহ শীর্ষ সব নেতা নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহ-সম্পাদক মহিউদ্দিন মাইনু বলেন, মনোনয়ন প্রত্যাশা করেছিলাম, ভাগ্যে ছিল না পাইনি। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে নৌকা প্রতীককে বিজয়ের জন্য কাজ করা আমার নৈতিক দায়িত্ব, আমি তাই করছি। আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় ইনশাল্লাহ নৌকার বিজয় হবে।

Powered by themekiller.com