Breaking News
Home / Breaking News / একটি সুন্দর নির্বাচন উপহার দিতে পারবো …….আইজিপি

একটি সুন্দর নির্বাচন উপহার দিতে পারবো …….আইজিপি

ষ্টাফ রির্পোটারঃ পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলার প্রস্তুতি বিগত যেকোনো সময়ের চেয়ে সর্বোত্তম ও চমৎকার। নির্বাচনে এখন পর্যন্ত যে পরিবেশ আছে, সেরকম শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকলে জাতিকে একটি সুন্দর নির্বাচন উপহার দিতে পারবো।
নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে নির্বাচন ভবনে সাক্ষাৎ করার পর বৃহস্পতিবার বিকেলে পুলিশ প্রধান এ মন্তব্য করেন।
আইজিপি বলেন, আমরা মূলত নির্বাচন উপলক্ষে আমাদের পরিকল্পনা, প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনকে অবহিত করতে এসেছি। আমাদের সর্বশেষ অবস্থা-পরিস্থিতি ও জাতীয় সংসদ নির্বাচন নিয়ে পুলিশের নিজস্ব পরিকল্পনার কথা কমিশনের সঙ্গে বিনিময় করেছি।
বিএনপি প্রার্থীদের প্রচার কাজে বাধা ও গ্রেফতারের অভিযোগের বিষয়ে তিনি বলেন, সুনির্দিষ্ট কোনো অভিযোগ পাওয়া গেলে পুলিশ ব্যবস্থা নিচ্ছে। তবে ঢালাও যে অভিযোগ এরকম কিছু আমাদের কাছে নেই। আমরা অনেকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি।
আইজিপির সঙ্গে অতিরিক্ত মহাপরিদর্শক মোখলেসুর রহমান, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের প্রধান শহীদুল ইসলাম, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম ও স্পেশাল অ্যাকশন গ্রুপের উপ-কমিশনার প্রলয় কুমার জোয়ারদার উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com