Breaking News
Home / Breaking News / চান্দিনায় আওয়ামীলীগের নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরন

চান্দিনায় আওয়ামীলীগের নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরন

বিশেষ প্রতিনিধিঃ চান্দিনায় আওয়ামীলীগের নির্বাচনী অফিসে ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপি ও এলডিপি’র ৮৩ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে আওয়ামীলীগ। শনিবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা এলাকায় আওয়ামীলীগের নির্বাচনী অফিসে ২টি ককটেল বিষ্ফোরণের পর ঘটনাস্থল থেকে ৯টি তাজা ককটেল উদ্ধার করে চান্দিনা থানা পুলিশ।

পরে রাত সাড়ে ১২টায় উপজেলা তাঁতী লীগ আহবায়ক এবং মাধাইয়া ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল হালিম বাদী হয়ে বিএনপি ও এলডিপি’র ৬৩জনের নাম উল্লেখ করে এবং ২০জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন।

মামলার বাদী আব্দুল হালিম জানান, শনিবার রাত সাড়ে ৭টায় তাদের নির্বাচনী কার্যালয়ে সভা চলাকালিন সময়ে ৩টি মাইক্রোবাস যোগে দুর্বৃত্তরা এসে ধানের শীষের মিছিল দিয়ে ২টি ককটেল বিস্ফোরণ করে। এতে সভা স্থলে উপস্থিত আওয়ামীলীগের পাঁচ নেতা-কর্মী আহত হয়।

আহত হলেন- নাওতলা গ্রামের মৃত আবদুর রশিদ এর ছেলে উপজেলা তাঁতীলীগ নেতা মো. আবদুল কাদের (৩৫), যুবলীগ নেতা ওযায়ের আহমদ (২২), ইব্রাহীম খলিল (১৮), রুহুল আমিন (৪০), মোসলেম (৬০)। আহতদের চান্দিনার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ আবুল ফয়সল জানান, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। বিস্ফোরিত দুটি ককটেলের আলামত এবং অবিস্ফোরিত ৯টি ককটেল উদ্ধার করি। পরে ওই ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষে আব্দুল হালিম মেম্বার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় তদন্ত চলছে।

Powered by themekiller.com