Breaking News
Home / Breaking News / চাঁদপুর সদর উপ‌জেলার বা‌লিয়া ইউ‌নিয়‌নে ডাঃ দীপু ম‌নির গণসং‌যোগ

চাঁদপুর সদর উপ‌জেলার বা‌লিয়া ইউ‌নিয়‌নে ডাঃ দীপু ম‌নির গণসং‌যোগ

অ‌ভি‌জিত রায় ।। চাঁদপুর-৩ অাস‌নে অাওয়ামীলী‌গের ম‌নোনীত প্রার্থী সা‌বেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু ম‌নি নৌকার মার্কার সমর্থ‌নে দিনব্যাপী উ‌ঠোন বৈঠক, পথ সভা, ম‌হিলা সমা‌বেশ ও গণসং‌যোগ ক‌রে‌ছেন।
২৩ ডি‌সেম্বর রোববার সকাল ৯টা থে‌কে সন্ধ্যা পর্যন্ত সদর উপ‌জেলার বা‌লিয়া ইউ‌নিয়‌নের ১নং ওয়া‌র্ডে মু‌ক্তি‌যোদ্ধা মরহুম মন্নান মিয়াজীর বা‌ড়ির উ‌ঠোন বৈঠক ও মরহু‌মের কবর জিয়ারত, ফরাক্কাবাদ ডিগ্রী ক‌লেজ মা‌ঠের জনসভা, ২নং ওয়ার্ড ঈদগাঁ ময়দা‌নের সমা‌বেশ, ৬নং ওয়ার্ড বা‌লিয়া ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম্যান মরহুম শিমুল খ‌ান বা‌ড়ির উ‌ঠোন বৈঠক, ৫নং ওয়া‌র্ডে ডাক্তার কানাই শী‌লের বা‌ড়ির উ‌ঠোন বৈঠক, ৩নং ওয়া‌র্ডে তালুকদার বা‌ড়ির উ‌ঠোন বৈঠক, ৯নং ওয়ার্ড পূর্ব গু‌লিশায় সমা‌বেশ, ৮নং ওয়া‌র্ডে প‌শ্চিম গু‌লিশা এলাকায় হা‌মিদ মেম্বা‌র বা‌ড়ির উ‌ঠোন বৈঠক‌কে প্রধান অ‌তি‌থির বক্তব্য রা‌খেন।

ডাঃ দীপু ম‌নি বক্ত‌ব্যে ব‌লেন, এর আগে অনেকেই এই আসনে নির্বাচিত হয়েছিলেন কিন্তু চাঁদপুরের কোনো উন্নয়ন করেন নি কিন্তু আমি নির্বাচিত হওয়ার পর আল্লাহর রহমতে আমার ওয়াদার প্রায় সব কটিই বাস্তবায়ন করতে পেরেছি আর এই উন্নয়ন করতে পেরেছি তার কারন জনগন আমাকে নির্বাচিত করেছি‌লেন ব‌লে।

তিনি আরো বলেন,অনেকের অনেক সম্পদ রয়েছে কিন্তু আমার তাদের থেকেও অনেক বড় সম্পদ রয়েছে আর সে সম্পদ হলো জনগন। আর আমি জানি সেই জনগনই আমাকে আগামীতে আবারও নির্বাচিত করর তাদের সেবা করবার সুযোগ দিবে অাপনা‌দের এম‌পির কি কোন দুর্নাম;বদনাম অা‌ছে। য‌দি না থা‌কে তাহ‌লে অাপনা‌দের ভো‌টের প্র‌তি অামার হক জ‌ন্মি‌য়ে‌ছে। তাই অামা‌কে অাবারো নৌকায় ভোট দি‌য়ে কাজ করার সু‌যোগ দিন। সা‌থে সা‌থে শেখ হা‌সিনা‌কে অাবার প্রধানমন্ত্রী করুন। ইনশাঅল্লাহা আগামী ৩০ ডিসেম্বরে আমরা বিপুল সাফল্য নিয়ে জয়ী হবো।

‌তি‌নি বিএন‌পির প্রার্থী প্রস‌ঙ্গে ব‌লেন, তারা অাপনা‌দের কা‌ছে এ‌সে বল‌বে অাপনারা ভোট দির অামরা কাজ কর‌বো। যারা এতটা বছর ক্ষমতায় থে‌কে কাজ ক‌রে‌নি তানা কি এখন ভোট পে‌য়ে জয়ী হ‌লে কাজ কর‌বে, নিশ্চয় না। অা‌মি শুন‌তে‌ছি তারা ভো‌টের অা‌গের দিন টাকা দি‌য়ে ভোট কিন‌বে। ম‌নে রাখ‌বেন যারা টাকা দি‌য়ে ভোট কি‌নে তারা কখ‌নো জনগ‌ণের জন্য কাজ কর‌বে না। কারন জয়ী হওয়ার পর যখন অাপ‌নি সেই প্রার্থীর কা‌ছে যা‌বেন তখন তি‌নি বল‌বেন, অাপ‌নি‌তো অামা‌কে ভোট দেন‌নি অা‌মি টাকা ‌দি‌য়ে ভোট কি‌নে‌ছি।

তি‌নি অা‌রো ব‌লেন, প্র‌তি‌দিন পাঁচ ওয়াক্ত অযা‌নে ডাকা হ‌চ্ছে হাইয়া হালালফালা, হাইয়া হালালসালা বলা হ‌য়েছে অাযা‌নের জন্য অা‌সো, কল্যা‌নের জন্য অা‌সো। অাওয়ামীলীগ সরকার কল্যা‌ণের জন্য কাজ ক‌রে যা‌চ্ছে। তাই নৌকায় ভোট দি‌য়ে কল্যানকর কা‌জের ভা‌গিদার হোন। সমৃ‌দ্ধির প‌থে যে‌তে হ‌লে অাবা‌রো নৌকায় ভোট দিন।

দীপু ম‌নি অা‌রো ব‌লেন, অাপনা‌দের ভো‌টের মর্যাদা রক্ষা ক‌রে বিগত দশ‌টি বছর অাপনা‌দের সেবায় নিয়ো‌জিত ছিলাম। ২০০৮ অাপনা‌দের প্রথম চাওয়া‌ছিল নদী ভাঙ্গন রোধ। সে সময় অাপনারা ব‌লে‌ছি‌লেন অাগু‌নে পুড়‌লে ভিটাটা অন্তত থা‌কে নদী‌তে ভাঙ্গ‌লে কিছুই থা‌কে না, বাপ মা‌য়ের কবরখানা ও চ‌লে যায়। অাপনা‌দের চো‌খে মু‌খে যে হাহাকার ও অার্তনাথ দে‌খে‌ছি তা অামা‌কে ভীষন ব্য‌থিত ক‌রে‌ছে। অাপনা‌দেকে কথা দি‌য়ে অা‌মি ১৯ কিঃ‌মিঃ দীর্ঘ স্থায়ী বাঁ‌ধের ব্যাবস্থা ক‌রে‌ছি। অাজ হাইমচর চাঁদপু‌রের মানুষকে নদী ভাঙ্গার ভ‌য়ে দিন কাটা‌তে হয় না। উন্নয়‌নের ধারা অব্যাহত রাখ‌তে অাবা‌রও নৌকায় ভোট দিন। তাহ‌লে অসম্পূর্ন যে ছোট খা‌টো কাজ বাকী র‌য়ে‌ছে তা সম্পূর্ন হ‌বে।

সু‌জিত রায় নন্দী বক্ত‌ব্যে ব‌লেন, প্রত্যেক ঘ‌রে বিদ্যুৎ দেওয়া হ‌য়ে‌ছে। চাঁদপুর বাসী অ‌নেক ভাগ্যবান এখা‌নে অ‌নেক হেভীও‌য়েট নেকা র‌য়ে‌ছে তাই কাজ হ‌চ্ছে দ্রুতগ‌তি‌তে। শেখ হা‌সিনার সরকার ক্ষমতায় অা‌ছে ব‌লেই চাঁদপুরসহ সারা‌দেশে অভূতপূর্ব উন্নয়ন হ‌চ্ছে।

পৌর মেয়র না‌ছির উ‌দ্দিন অাহ‌মেদ বক্ত‌ব্যে ব‌লেন, জন‌নেত্রী শেখ হা‌সিনা নারীর ক্ষমতায়‌নে অগ্রা‌ধিকার ভি‌ত্তি‌তে কাজ ক‌রে‌ছেন। ভোটা‌রের অ‌র্ধেক নারী। প্রার্থী নির্বাচ‌নে নারী ভোট‌রের অবদান অ‌নেক বেশী। শেখ হা‌সিনা সং‌বিধান মে‌নে সক‌লের উন্রয়‌নে কাজ ক‌রে যা‌চ্ছেন। বিগত দশ বছ‌রের দীপু ম‌নি চাঁদপু‌রে অামূল প‌রিবর্তন ক‌রে‌ছেন। যা অা‌গের কোন সংসদ সদস্য ক‌রে‌নি। তাই নৌকায় ভোট দি‌য়ে অাওয়ামীলীগ‌কে ক্ষমতায় অানুন।

অাবু নঈম দুলাল পাটওয়ারী বক্ত‌ব্যে ব‌লেন, এ এলাকায় বিএন‌পির দৃশ্যমান কোন উন্নয়ন কাজ নেই। অাপনাদের এলাকায় মে‌রিন একা‌ডেমী হ‌য়ে‌ছে। মে‌ডি‌কেল ক‌লে‌জেও অাপনা‌দের এলাকায় স্থাপন হ‌বে। এলাকার অামূল প‌রিবর্তন ঘ‌টে‌ছে শুধু নৌকায় ভোট দেওয়ার জন্য। তাই ৩০ তা‌রিখ অাবার নৌকায় ভোট দিন উন্নয়‌নের সা‌থে থাকুন।

এ সময় উপ‌স

Powered by themekiller.com