Breaking News
Home / Breaking News / শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দিন —————– ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দিন —————– ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

মফিজুল ইসলাম বাবুলঃ
কচুয়া আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন- জিয়াউর রহমান ক্ষমতায় এসে গণতন্ত্রকে নস্যাৎ করেছে। নিজের ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্য স্বাধীনতার বিরোধী শক্তিকে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করেছেন। তারই ধারা বাহিকতায় তার উত্তোরসূরী খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি সরকার সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে দিয়ে দেশে রাহাজানি ও নৈরাজ্য সৃষ্টি করেছে। রাষ্ট্রের সম্পাদ কুক্ষিগত করে নিজেদের আখের গুছিয়েছে। আওয়ামীলীগ মানুষের মঙ্গল ও কল্যানে কাজ করছে। দেশের উন্নয়নে আওয়ামীলীগের বিকল্প নেই। শেখ হাসিনার সূচিত উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে আবারো নৌকা প্রতীকে ভোট দিন। তিনি গতকাল রবিবার তাঁর নির্বাচনী এলাকা কচুয়া উপজেলার ৩ নং বিতারা ইউনিয়নের ৮ নং শিলাস্থান ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি দিনভর উক্ত ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণ সংযোগসহ বেশ কয়েকটি পথ সভায় বক্তব্য রাখেন। এসব পথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন – উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সহ সভাপতি শহীদ দর্জি, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা, উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, সহসভাপতি রাজিব আহমেদ রাজু, সোহাগ খান ও সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবীব মজুমদার জয় প্রমখ।

Powered by themekiller.com