Breaking News
Home / Breaking News / উন্নয়ন দেখে নৌকায় ভোট দিন ….. এমপি শাওন

উন্নয়ন দেখে নৌকায় ভোট দিন ….. এমপি শাওন

লালমোহন প্রতিনিধি:
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, উন্নয়ন দেখে নৌকায় ভোট দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের ন্যায় লালমোহন ও তজুমদ্দিনে উন্নয়ন করেছি। আরো উন্নয়ন করতে চাই। আপনারা ভোট দিলে আবারও উন্নয়ন মূলক কাজ করার সুযোগ পাবো। আমি সারা জীবন আপনাদের পাশে থাকতে চাই।
শনিবার লালমোহন পৌরসভার পাকার মাথায় আওয়ামীলীগের নির্বাচনী অফিস উদ্বোধন ও বিভিন্ন এলাকায় পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপির প্রার্থী বিগত ৯ বছর এলাকার মানুষের খোঁজ-খবর রাখেনি। এখন ভোট করতে আসছে। তার জনপ্রিয়তা না থাকায় এলাকায় ভোট চাইতে নামতে পারছে না।
এ সময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন, পৌরসভা মহিলালীগের সভাপতি রোকেয়া বেগম, সাধারণ সম্পাদক সালমা জাহান বুলু, সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার, বাণী মজুমদার প্রমূখ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com