Breaking News
Home / Breaking News / বান্দরবানে নৌকার বিজয় সুনিশ্চিৎ

বান্দরবানে নৌকার বিজয় সুনিশ্চিৎ

বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবান শহর থেকে সদর, সদর থেকে পৌরসভা, পৌরসভা থেকে উপজেলা , উপজেলা থেকে ইউনিয়ন ইউনিয়ন থেকে গ্রাম পর্যায়ের প্রতিটা এলাকায় বীর বাহাদুর আর বীর বাহাদুর এই নামে জোয়ার উঠেছে।
বীর বাহাদুর মানে উন্নয়ন, বীর বাহাদুর মানে সম্প্রীতি,বীর বাহাদুর মানে উন্নয়নের মহা সড়কে বান্দরবান।
কারণ বান্দরবানে যা ছিল না তা বীর বাহাদুর করেছে। আর সামনে যা যা হবে তাও বীর বাহাদুর করবেন। এমন টা আশা ও প্রত্যাশা বান্দরবানের সাধারণ মানুষের মনে প্রাণে।
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার জামছড়ির মুখ এলাকার ক্য সানু মারমা বলেন , আমি বীর বাহাদুর ছাড়া কিছু বুঝি না । কারণ আমাদের এখানে বীর বাহাদুর স্কুল হাসপাতাল( কমিনিউটি ক্লিনিক) করে দিয়েছেন।
এখন আমাদের আর কষ্ট করে চিকিৎসার জন্য বান্দরবান যেতে হয়না। বীর বাহাদুর আমাদের জন্য সব করেছে। আমি চাই আবার বীর বাহাদুর আমাদের এমপি হোক আমি এই আর্শিবাদ করি।
নাইক্ষ্যংছড়ির ফাত্রঝিড়ির কালজ তঞ্চঙ্গ্যা বলেন, আমাদের এখানে বীর বাহাদুর ছাড়া কোন প্রার্থী আসে না। আমাদের এখানে একমাত্র বীর বাহাদুর এই আসে এবং যা করেছে তা শুধুর ই বীর বাহাদুর করেছেন। এখন আমাদের এখানে বিদ্যারয় হয়েছে । আমরা আমাদের ছেলে মেয়েদের এখানে পড়ালেখা করাতে পারচ্ছি। আমরা এলাকাবাসী বীর বাহাদুরের প্রতিকৃতজ্ঞ। তাই আমি সৃষ্টিকর্তার কাছে সব সময় বীর বাহাদুর এই জন্য দেয়া করি যেন বীর বাহাদুর আবার নির্বাচিত হয়ে আমাদের বান্দরবানকে আরো উন্নত করতে পারে।
রুমা সরকারী কলেজে শিক্ষার্থী লাল ঠিয়াত পুই বম বলেন, আমি যখন ক্লাস ফাইভে পড়ি তখন মনে করতাম ক্লাস ফাইভে ই মনে হয় আমার শেষ স্কুল জীবন। কিন্তু না বীর বাহাদুর আমাদের আমাদের এখানে হা¦ি স্কুল করে দিয়েছেন শুধু তা দিয়ে শেষ নই। বীর বাহাদুর আমাদের এই দূর্গম রুমাতে কলেজ প্রতিষ্ঠা করেছেন এখান আমি নিজে সত্যি গর্বিত কারণ আমি এখন আমারা বাসায় থেকে রুমা কলেজে পড়া লেখা করতে পারছি। আর এই উন্নয়নে ধারা অব্যাহত রাখতে আমি ও আমার প্রতিবার বীর বাহাদুরের পক্ষে নিজ উদ্যোগে মানুষের কাছে নৌকার জন্য ভোট চাইবো।আমি মনে করি বীর বাহাদুরের বিজয় সুনিশ্চিত।
বান্দরবানবাসী মনে করে বীর বাহাদুর মানে উন্নয়ন আর এই উন্নয়ন ধরে রাখতে চাই বান্দরবানের সাধারণ জনগণ। তাই জনগণে চাই আগামী ৩০ ডিসেম্বর তারিখে একটি সুষ্ট ও সুন্দও পরিবেশে জনসাধাণের সঠিক ইচ্ছার প্রতিফলন করে নৌকার বিজয়ের মাধ্যমে আবার বীর বাহাদুর কে ক্ষমতায় দেখতে চান বান্দরবানবাসী।

Powered by themekiller.com