Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা আমার বিশ্বাস বিরোধী দলে নয় আমরা সরকারেরই অংশ হবো ———–সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা আমার বিশ্বাস বিরোধী দলে নয় আমরা সরকারেরই অংশ হবো ———–সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

আবু হেনা মোস্তফা কামাল: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বিশিষ্ট্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের বিজয়ের লক্ষে উপজেলা ও পৌর ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে উক্ত সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিনিয়র সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৪র্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে, এর কোন বিকল্প নেই। তিনি প্রধানমন্ত্রী হবেন, সরকার গঠন করবেন। কিন্তু ফরিদগঞ্জে আমরা সরকারি দলে থাকবো নাকি আগের মতো বিরোধী দলে থাকবো সেটি আমাদের ভাবতে হবে। তবে আমার বিশ্বাস বিরোধী দলে নয় আমরা সরকারেরই অংশ হবো।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র মো: নাছির উদ্দিন পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ডা: হারুন অর রশিদ সাগর, আওয়ামী লীগ, জেলা ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাসেম কন্ট্রাকটার, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, জেলা বিশিষ্ট্য আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন এবং সহসভাপতি রাজীব মজুমদারের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহম্মদ মজুমদার, সাবেক সহসভাপতি হেলাল উদ্দিন আহমেদ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাছান সউদ, সাধারণ সম্পাদক মো: মনির হোসেন, পৌর ছাত্রলীগের বর্তমান সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক জহিরুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Powered by themekiller.com