Breaking News
Home / Breaking News / কচুয়ায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

কচুয়ায় যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কচুয়া উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দল,মুক্তিযোদ্ধা পরিষদ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সারকারি বে-সরকারী ও সামাজিক প্রতিষ্ঠান যথাযথ মর্যাদায় অাজ রবিবার (১৬ ডিসেম্বর) মহান জাতীয় বিজয় দিবস পালন করেছে। এ বিজয় দিবসে বিভিন্ন কর্মসূচির মধ্যে সকাল ৬ টায় শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিভিন্ন প্রতিষ্ঠান ও রাজনৈতিক দল কচুয়া সারকারি পাইলট উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে পুষ্প অর্পন করেন এবং দিনব্যাপী এ সকল সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিযোগিতাসহ অালোচনা সভা অনুষ্ঠিত হয়।
শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজে অালোচনা সভায় অধ্যক্ষ মোহাম্মদ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও কলেজ শাখা ছাত্রলীগের অাহবায়ক শুভজিৎ দাস এবং যুগ্ম-অাহবায়ক জসিম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ অামির হোসেন।
রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অাবুল হোসেন পাটওয়ারী, সহকারি প্রধান শিক্ষক বাবু দেবাশীষ ও সহকারি শিক্ষক সিরাজুল ইসলামের নেতৃত্বে রহিমানগর বাজারে ছাত্র-শিক্ষকদের একটি বিশাল র‌্যালী এবং বিদ্যালয় মিলনায়তনে অালোচনা সভা অনুষ্ঠিত হয়।
রহিমানগর ইউসূফ সফর অালী দারুলউলুম মাদ্রাসায় অালোচনা সভায় সুপার মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মাওঃ অাব্দুুল হান্নানের পরিচলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,মাদ্রাসা ম্যানেজিং পর্ষদের সভাপতি ও উপজেলা অাওয়ামীলীগের ত্রান-দৃর্যোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা।
খাজুরিয়া-লক্ষিপুর পীর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহঅলম এর ব্যবস্থাপনায় ব্যাপক জাঁক জমকপূর্নে ক্রিকেট প্রতিযোগিতা,মেয়েদের চেয়ার খেলাসহ জাঁক জমকপূর্নে ব্যাপক কর্মসূচি পালন করে।

Powered by themekiller.com