Breaking News
Home / Breaking News / নৌকার বিজয়ে আমরা এক অভিন্ন

নৌকার বিজয়ে আমরা এক অভিন্ন

ষ্টাফ রির্পোটারঃ

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেন তুষার ও দপ্তর সম্পাদক মো. শফিউল আজম স্বপনের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয়-উপ কমিটির সাবেক সহ-সম্পাদক, চাঁদপুর জেলা কমিটির উপদেষ্টা সদস্য ও দি ইনস্টিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যান্ড টেকনোলজিস্ট এর সভাপতি ইঞ্জিনিয়ার মো. শফিকুর রহমান ।
এ সময় আলোচনা সভায় ইঞ্জিনিয়ার শফিকুর রহমান বলেন, নৌকার বিজয়ে আমরা এক ও অভিন্ন। নৌকার বিজয়ের লক্ষে সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে দেশনেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী মেজর (অব.) রফিকুল ইসলামের জন্য নৌকা প্রতিক নিয়ে কাজ করবো ।আমাদের মনে রাখতে হবে ‘নৌকা জিতলে শেখ হাসিনা জিতবে, নৌকা জিতলে বাংলাদেশ জিতবে।’
তিনি বলেন, দীর্ঘ ৯ মাস যুদ্ধের পর বঙ্গবন্ধুর অবদানে আমরা এই বাংলাদেশ পেয়েছি। সেই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। এবং বাংলাদেশকে মাধ্যম আয়ের দেশে পরিণত করেছেন।
তিনি আরো বলেন, আমি জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজিগঞ্জ) সংসদীয় আসনের দলীয় মনোনয়ন চেয়েছি। জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন তাঁর যোগ্যতা অবশ্যই রয়েছে। তাই তার হাতে স্বাধীনতার প্রতীক নৌকা তুলে দিয়েছেন। স্বাধীনতার, বঙ্গবন্ধু ও দেশরত্ন শেখ হাসিনার প্রতীক নৌকা। আমরা সকলে বঙ্গবন্ধুর আদর্শে আর শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ করে আসছি। আমরা নৌকার বাহিরে যেতে পারি না। দেশরত্ন শেখ হাসিনা চাঁদপুর-৫ আসনে ১নং সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমকে নৌকা প্রতীক দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। আমরা সবাই বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক নৌকার হয়ে কাজ করবো। আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিয়ে আমরা ঘরে ফিরবো।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের ও জেলা পরিষদ সদস্য মো. হুমায়ুন কবির মজুমদার, সাবেক উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোশারেফ হোসেন পাটওয়ারী মুশু , কেন্দ্রীয় আ’লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য জাকির মিয়াজী, হাজীগঞ্জ আ’লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী, হাজিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান হারুন-অর-রশিদ, উপজেলা আওয়ামী লীগের নেতা নেছার আহমেদ পাটোওয়ারী, মিজান বিএসসি, উপজেলা যুবলীগ সাবেক যুগ্ম-আহবায়ক মো. মাসুদ আলম, জাকির হোসেন অন্তর, যুবলীগনেতা রফিকুল ইসলাম রকি, কুমিল্লা জেলার ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম। শাহরাস্তি ও হাজীগঞ্জ উপজেলার আওয়মী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, তরুণ লীগ, শ্রমিক লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com