Breaking News
Home / Breaking News / খোলা চিঠি……

খোলা চিঠি……

ড_কামালের কাছে জীবনের
পরপার থেকে_লেখা একজন জেনারেলের চিঠি.

‌‌‌ > প্রিয় কামাল ভাই,
কোটি কোটি সালাম নেবেন। জীবিত অবস্থায় আপনার মত একজন পাকি প্রেমিককে চিনতে পারিনি বলে প্রথমে ক্ষমা চেয়ে নিচ্ছি। তখন যদি আপনাকে চিনতে পারতাম তাহলে শাহ আজিজকে প্রধানমন্ত্রী না বানিয়ে আপনাকেই বানাতাম।

বাদ সমাচার এই যে, সেদিন নরকের পথে গোলাম আযমের সাথে দেখা। কথায় কথায় গোলাম আযম বললেন, জামায়াতের ১ম পিতা মওদূদী, ২য় পিতা আপনি এবং ৩য় পিতা ড. কামাল হোসন। এ বিষয়ে ব্যাখ্যা দিতে গিয়ে গো. আযম বলেন- জামায়াতের প্রতিষ্ঠাতা হিসেবে মওদূদী ১ম পিতা, পঁচাত্তরের পর ক্ষমতা দখলের পর জামায়াতের ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়ে এবং আমাকেসহ হেভী ওয়েট পাকি প্রেমিককে দেশে ফিরিয়ে এনে আপনি হলেন ২য় পিতা। ২০০৮ সালে ৯ম সংসদ নির্বাচনে শেখ হাসিনা ক্ষমতায় এসে আমাকে যাবজ্জীবন এবং জামায়াতের শীর্ষ নেতাদের মানবতাবিরোধী অপরাধ ও যুদ্ধাপরাধী হিসেবে চিহ্নিত করে ফাঁসি দিয়ে দিলো! স্টীম রোলার চালিয়ে জামায়াতকে লন্ডভন্ড করে দিল। জনসমক্ষে আসার মত আমাদের মুখ ছিল না। তখন অবতার হিসেবে কামাল আমাদের সামনে হাজির হলেন। জাতীয় ঐক্যফ্রন্ট করে আমাদের কর্মীদের জনসম্মুখে আসার সুযোগ করে দিয়েছেন। অতএব, তিনি হচ্ছেন আমাদের তৃতীয় পিতা।

কামাল ভাই, আপনার যোগ্যতার তুলনা হয় না। আপনি কী চমৎকারভাবে বাঘ আর হরিণকে এক ঘাটে জল খাওয়াচ্ছেন। বাঘা সিদ্দিকী, আওয়ামী লীগের সাবেক মন্ত্রী অধ্যাপক আবু সাঈদ ও পতাকা উত্তোলক আসম রব, একাত্তর এবং পঁচাত্তরের খুনিদের আপনি এক কাতারে নিয়ে এসেছেন। কাদের সিদ্দিকী, অধ্যাপক আবু সাঈদ, আসম রব, ২৫ জন জামায়াত প্রার্থী, যুদ্ধাপরাধী দেলোয়ার হোসেন সাঈদীর পুত্র মাসুদ সাঈদী, বঙ্গবন্ধুর ও জেল হত্যার খুনি মেজর (অবঃ) খায়রুজ্জামানের স্ত্রী রিটা রহমান- সবার হাতে আপনি ধানের শীষ তুলে দিয়েছেন। কী চমৎকার জাতীয় ঐক্য গড়ে তুলেছেন, মনে হচ্ছে দুধ ও মদ মিশ্রনে একটি আয়ুর্বেদীয় সালসা। এই ধরণের সালসা পান করলে জাতি দ্রুত পাকিস্তানি প্রেমিক হয়ে উঠবে, সন্দেহ নাই।

আজ এ পর্যন্ত থাক। আপনার আয়ুষ্কাল নিভু নিভু করছে, আশাকরি কিছুদিনের মধ্যে এপারে আপনার সাথে দেখা হবে।

Powered by themekiller.com