Breaking News
Home / Breaking News / চাঁদপুরে সরকারের উন্নয়ন তুলে ধরতে ইউপি চেয়ারম্যানরা নির্বাচনি মাঠে

চাঁদপুরে সরকারের উন্নয়ন তুলে ধরতে ইউপি চেয়ারম্যানরা নির্বাচনি মাঠে

এম. রহমানঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সম্মিলিতভাবে জনসাধারণের সাথে কুশল বিনিময় শুরু করেছেন। তারা বিভিন্ন ইউনিয়ন সফর করে জনসাধারনের সাথে কুশল বিনিময় করছেন এবং জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন।
৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বালিয়া ইউনিয়ন, চান্দ্রা ইউনিয়ন ও হানাচর ইউনিয়নে জনসাধারনকে সালাম জানিয়ে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদেরকে ডাঃ দীপু মনির পক্ষে কুশল বিনিময় করতে দেখা যায়।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লাল, কল্যাণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি, আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল মাস্টার, রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী বেপারী, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, হানারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাত্তার রাঢ়ি।
চেয়ারম্যানগণ জানান, এই ধারাবাহিকতা অব্যাহত রেখে পর্যায়ক্রমে সকল ইউনিয়নে তারা সফর করবেন এবং জনসাধারণের সাথে কুশল বিনিময় করবেন।

Powered by themekiller.com