Breaking News
Home / Breaking News / চাঁদপুরের ৫ টি আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহন

চাঁদপুরের ৫ টি আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহন

এম. রহমান ঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের ৫ টি আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহন করা হয়েছে।২০ নভেম্বর মঙ্গলবার রাতে রাজধানীর গুলশানস্থ দলের চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে রাত ৮ টার পর চাঁদপুর জেলার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ মনোনয়ন বোর্ডের সদস্যরা।এ উপলক্ষে বিএনপি’র নেতাদের অনেকে এলাকায় নেই। বিএনপি ও অংগ সংগঠনের জেলা,থানা,পৌর,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সাবেক ও বর্তমান কমিটির নেতারা সবাই এখন ঢাকায় অবস্থান করছেন।
এসএ সুলতান টিটু,হারুনুর রশিদ,ইঞ্জিঃ মমিনুল হক,শেখ ফরিদ আহমেদ মানিক,,মোতাহের হোসেন পাটওয়ারি, এমএ হান্নান, শফিকুর রহমান ভূইয়া, মাহবুবুর ররহমান শাহীন,শরীফ মোঃ ইউনূছ,মতলবের ড.জালাল, কচুয়ার ইঞ্জিঃ মানিকসহ চাঁদপুরের পাঁচটি আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা এক এক করে সাক্ষাৎকারের জন্য গুলশান অফিসে প্রবেশ করে দোতলায় অবস্থান করেন।
তখন এলাকা ভিত্তিক নেতারা দীর্ঘ সময় রাস্তায় দাঁড়িয়ে অপেক্ষা করেন। দলের মনোনয়ন চাওয়াকে কেন্দ্র করে এলাকার গ্রুপিং সেখানেও দৃশ্যমান হয় বলে একাধিক নেতা কমি সূত্রে জানা যায়। তবে একজন আরেকজনের সাথে মুখোমুখি হলে তারা একে অপরের সাথে কুশল বিনিময় করতে দেখা গেছে।
অ্যাডঃ সলিম উল্লা সেলিম,বাবুল খান, দেওয়ান সফিকুজ্জামান,কাজী গোলাম মোস্তফা, মাহাবুব আনোয়ার বাবলু,মুনির চৌধুরী,সেলিমুস ছালাম, আকতার মাঝি,ফেরদৌস আলম বাবু, বিল্লাল সরকার,মঞ্জিল হোসেন,মীর আনোয়ার বাচ্চু, ওয়াসীম পাটওয়ারি, অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন,হযরত আলী,ইব্রাহিম কাজী জুয়েল, বাহার গাজী,বোরহান খান, মহসিন পাটওয়ারি, মুকবুল হোসেনসহ চাঁদপুর জেলা ও উপজেলা পর্যায়ের অগনিত নেতা কর্মি সেখানে উপস্থিত ছিলেন।
মনোনয়ন বোর্ডে সাক্ষাত শেষে চাঁদপুর – ৫ হাজীগঞ্জ ও শাহরাস্তি আসনের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিঃ মমিনুল হক জানান, আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ দল থেকে যাকে মনোনয়ন দেয়া হবে সর্বোচ্চ ঐক্য বজায় রেখে নির্বাচনে কাজ করতে হবে।

Powered by themekiller.com