Breaking News
Home / Breaking News / জামালপুরে এসএসসি পরীক্ষার্থীকে হত্যাচেষ্টা,আটক দুই

জামালপুরে এসএসসি পরীক্ষার্থীকে হত্যাচেষ্টা,আটক দুই

নিপুন জাকারিয়াঃ
জামালপুর জিলা স্কুলের এসএসসি পরীক্ষার্থী রাদিয়াত রহমান অর্ণবের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে শহরের সর্দারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অর্ণব শহরের কাচারীপাড়া এলাকার সাংবাদিক লুৎফর রহমানের ছেলে। এ ঘটনায় সর্দারপাড়া এলাকার আজিজুল ইসলামের ছেলে আবু সাকী অর্পন (১৯) ও মাসুদ আলমের ছেলে মাহমুদুল হাসান মিশন (১৯) কে আটক করেছে পুলিশ।

জানা যায়, রাদিয়াত রহমান অর্ণব জামালপুর জিলা স্কুল থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে। সে প্রতিদিনের ন্যায় শনিবার রাত সাড়ে আটটায় নিজ বাসা থেকে প্রাইভেট পড়ার জন্য সর্দারপাড়াস্থ টিউশন শিক্ষকের বাসার উদ্দেশ্যে বের হয়। সর্দারপাড়া প্রধানসড়ক থেকে বাসার গলির ভিতরে ঢোকার সাথে সাথে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অর্ণবের উপর আক্রমণ করে। এসময় একের পর এক আঘাতে মাটিয়ে লুটিয়ে পড়া অর্ণবের ডাক চিৎকারে স্থানীয়রা দৌড়ে গিয়ে উদ্ধার এবং ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। একইসাথে স্থানীয়রা হামলাকারী দলের দুই সদস্যকে হাতেনাতে আটক করে। খবর পেয়ে সদর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তদের মধ্যে দুইজনকে আটক করেছে।
হামলার ঘটনায় আহত অর্ণবের বাবা সাংবাদিক লুৎফর রহমান রবিবার (১৮ ফেব্রুয়ারী) জামালপুর সদর থানায় নামীয় ৬ জন ও অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও জনতার হাতে আটক হামলাকারী গ্রুপের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হামলার সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় তাদের এজাহার ভুক্ত করা হয়েছে। এজাহার ভুক্ত বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Powered by themekiller.com