Breaking News
Home / জাতীয় / শাহবাজপুর ইউনিয়ন পরিষদে দলীয় নেতৃবৃন্দের সাথে ছরোয়ার হোসেন শান্তর মত বিনিময়

শাহবাজপুর ইউনিয়ন পরিষদে দলীয় নেতৃবৃন্দের সাথে ছরোয়ার হোসেন শান্তর মত বিনিময়

নিপুন জাকারিয়া :—-

জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মত বিনিময় করেছেন, জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার হোসেন শান্ত। ২৪ জানুয়ারি বুধবার সন্ধ্যায় পরিষদের হল রুমে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আয়ূব আলী খানের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, জামালপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক ও জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সরোয়ার হোসেন শান্ত।

তিনি বলেন, আমি আওয়ামী লীগের একজন নগন্য কর্মী, ওয়ার্ড় ছাত্র লীগের সাধারণ সম্পাদক মাধ্যমে রাজনৈতিক জীবন শুরু করে, অনেক আন্দোলন সংগ্রামের বেয়ে, রাজ পথের ঘাতপ্রতিঘাত সয্য করে বেড়ে উঠেছি। আপনারা আমাকে ছাত্র লীগের শান্ত হিসাবে চিনেন। আমি ছাত্র লীগকে সুসংগঠিত করতে চেষ্টা করেছি। আমি দূর্নিতীর সঙ্গে কখনো আপোষ করিনি। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে, প্রতিমাসে ২ দিন করে, সদরের প্রতিটি ইউনিয়নে তৃণমূল জনগনের সাথে বসে, সুখ-দুঃখের কথা শুনবো। আমি মহান পেশা শিক্ষাগতার মাধ্যমে জীবন পরিচালনা করি। দীর্ঘ ১৫ বছর একটানা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে, বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও , আমার ঘরের টিনের চাল ফুঁরে এখনো পানি পড়ে। বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে দেশ যেমন এগিয়ে যাচ্ছে, অনেক হয়তো ফুলে ফেপে উঠেছে। আমি দীর্ঘ রাজনৈতিক জীবনে মাঠ কর্মি হিবাবে আপনাদের ভালোবাসার আগেই শান্ত রয়েছি। আপনারা পাশে সব সময় ছিলাম,আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নারায়ণ চন্দ্র পাল রানা, ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক শাহারিয়ার উজ্জ্বল, সদস্য রেজাউল করিম চৌধুরী মামুন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মুকুল, পৌর আওয়ামী লীগের সদস্য রমজান আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সোহেল মাষ্টার, ইমদাদুল হক বিএসসি, ৩ নং ওয়ার্ড় আওয়ামী লীগের সভাপতি গোলাম মস্তুফা, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শামীম আহাম্মেদ, কৃষক লীগের সভাপতি আয়নাল হক, শ্রমিক আহবায়ক দেলোয়ার হোসেন, ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক সাগর হোসেনসহ অনেকে।

নিপুন জাকারিয়া
জামালপুর

Powered by themekiller.com