Breaking News
Home / Breaking News / আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকায় মাঝি হয়ে সদর বাসীর পাশে থাকতে চান ছরোয়ার হোসেন শান্ত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকায় মাঝি হয়ে সদর বাসীর পাশে থাকতে চান ছরোয়ার হোসেন শান্ত

নিপুন জাকারিয়া :–

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনন্দের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচনের ইঙ্গিত দিয়েছে ইসি। যার ফলে সারা দেশে এখন আলোচনা ঝড় বয়ে চলেছে উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে। পাড়া মহল্লার শুরু করে চা আড্ডায় প্রার্থীদের নিয়ে নানা রকম গুঞ্জনে সনগরম, বয়ে এনেছে উপজেলা পরিষদ নির্বাচন।

তৃণমূলের দাবীর পেক্ষিতে জামালপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকায় মাঝি হয়েছেন, ছরোয়ার হোসেন শান্ত। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকায় মাঝি হতে তিনি ইতিমধ্যেই বিভিন্ন ইউনিয়নে গন সংযোগ করে যাচ্ছেন।

যানা যায়- ছরোয়ার হোসেন শান্ত জন্মসূত্রে জামালপুর শহরের ৪ নং ওয়ার্ড়ের কাচারী পাড়ার বাসিন্দা। তার পৈত্রিক বসতবাড়ি কেন্দুয়া ইউনিয়নে। তিনি ১৯৮৮ সালে জামালপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড়ের ছাত্র লীগের সাধারণ সম্পাদক মাধ্যমে রাজনৈতিক জীবনের সূচনা করেন। ১৯৮৯ সালে সরকারী আশেক মাহামুদ কলেজ ছাত্র সংসদ নির্বাচনে, ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত হন তিনি। তিনি ১৯৯০-৯৪ পর্যন্ত জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক এবং ১৯৯৫-২০০০ সালে পর্যন্ত প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে, জামালপুর জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি ২০০০ সাল থেকে যুব লীগের সদস্য হিসাবে, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ২০১৮ সালে থেকে জামালপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য এবং ২০২২ সালে জামালপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হয়ে, নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। তিনি রাজনীতির পাশাপাশি ক্রীড়াবিদ হিসাবে জামালপুরে সুনাম কুড়িয়েছেন। বর্তমানে তিনি জামালপুর জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশন সাধারণ সম্পাদক এবং জামালপুর ফুটবল এসোসিয়েশন সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি জামালপুর জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড়। জামালপুর শহরের মুন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। তিনি এম কম ব্যবস্থাপনা শিক্ষা জীবন শেষ করেন।

তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সদরের জনগনের দাবীর পেক্ষিতে, আমি প্রার্থী হয়েছে। দলের যেকোন সংকটে আমি রাজনৈতিক ভাবে মাঠে ছিলাম। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, নৌকার বিজয় সুনিশ্চিত করতে, নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। আমি দলীয় মনোনয়ন পাওয়ায় ব্যাপারে আশাবাদী।

নিপুন জাকারিয়া
জামালপুর
১৯-০১-২৪

Powered by themekiller.com