Breaking News
Home / Breaking News / হাইমচরে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

হাইমচরে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

মোঃ হোসেন গাজী।। সারা দেশের ন্যায় চাঁদপুর হাইমচর উপজেলায়
মহান বিজয় দিবস পালিত হয়েছে।
হাইমচরে সাংস্কৃতিক আয়োজন মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষার্থীদের শারীরিক কসরত প্রদর্শনের মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে দূর্গাপুর হাই স্কুল এন্ড কলেজ মাঠে মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা,শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা ও আলোচনা সভা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার পূর্বিতা চাকমার সভাপতিত্বে, দূর্গাপুর হাই স্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক মোঃ শাহনেওয়াজ এর উপস্থাপনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

অনুষ্ঠান শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও ডেপুটি কমান্ডারসহ সকল মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা, নগদ অর্থ ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম, চাঁদপুর জেলা পরিষদ সদস্য জনাব খুরশিদ আলম শিকদার, হাইমচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল ফয়সাল, হাইমচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসিন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বারেক বকাউল, ডেপুটি কমান্ডার হাফেজ আহমেদ পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানিয়া, সিনিয়র সহ-সভাপতি এম এ বাশার, হাইমচর সরকারি কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: কামরুল হাসান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনসহ নেতৃবৃন্দ ও হাইমচর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা কর্মচারী, ফায়ার সার্ভিসের কর্মকর্তা কর্মচারী, উপজেলা আনসার ভিডিপির সদস্যবৃন্দ, প্রামপুলিশসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও রাজনৈতিক দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com