Breaking News
Home / Breaking News / সাধারণ সম্পাদক বললেন খাবারের আয়োজন হয়নি তৃনমুল নেতাকর্মী দাবী খাবার কথা বলে এনে তারা দেয়নি

সাধারণ সম্পাদক বললেন খাবারের আয়োজন হয়নি তৃনমুল নেতাকর্মী দাবী খাবার কথা বলে এনে তারা দেয়নি

নিপুন জাকারিয়া :—-

জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত একটি প্রোগামে খাবার বিতরনে নিয়ে চেয়ার ভাঙ্গার ঘটনা ঘটেছে। ১০ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় শাহবাজপুর কৈডোলা উচ্চ বিদ্যালয় মাঠে খাবার না পেয়ে বিক্ষব্ধ তৃণমূল জনগন এমন ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে অনুষ্ঠানের সভাপতি শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আয়ূব আলীকে পাওয়া না গেলেও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন জানান, আমাদের প্রোগামে কোন খাবারের আয়োজন ছিল না। শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠান শেষ হয়ছে বলে তিনি জানান। সাধারণ জনগণের সাথে কথা বলে জানা যায়, খাবার এবং যাতায়াতের ভাড়া দিবে বলে প্রোগামে ডেকে আনলেও তা বিতরণ করতে পারেনি ইউনিয়ন আওয়ামী লীগ। তাই বিক্ষুব্ধ তৃনমুল আওয়ামীলীগের নেতাকর্মীরা চেয়ার ভাংচুর করে। জামালপুর সদরে বিগত দিনে আ.লীগের কোন প্রোগ্রামে খাবার নিয়ে এমন হট্টগোল না হলেও , অতিসম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষনার পর সদরের দলীয় মনোনীত প্রার্থীর কয়েকটি মিটিং এ এমন ঘটনা ঘটে। যেখানে খাবার নিয়ে হট্টগোল হওয়ার খবর পাওয়া যাচ্ছে ।

এ বিষয়ে দলীয় নিতী নির্ধারক নেতারা কোন বিফিং না করলেও তৃণমূলের নেতাকর্মীরা খাবার সামনে ধরে মানুষ ডেকে নেওয়াকে কার্যক্রমকে বন্ধ করার জোর দাবী জানিয়েছেন। খাবার নিয়ে হট্টগোল হওয়ার বিষয়টিকে অনেকে সাংগঠনিক দুর্বলতা হিসেবে মনে করছেন।

উল্লেখ , শাহবাজপুর, কেন্দুয়া, লক্ষিরচরসহ বিভিন্ন ইউনিয়নে এমন ঘটনা ঘটেছে বলে জানান ডেকারেটর মালিকরা।

নিপুন জাকারিয়া
জামালপুর
১০-১২-২৩

Powered by themekiller.com