Breaking News
Home / Breaking News / পঞ্চগড়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু

পঞ্চগড়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ শুরু

আহসান হাবিব পঞ্চগড়
পঞ্চগড়: নিরাপদ মাতৃত্ব গড়তে প্রতি বছরের ন্যায় এবছরও ৯ থেকে ১৪ ডিসেম্বর পর্যন্ত পঞ্চগড়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০২৩ উদযাপন শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে ধাক্কামারা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এক আলোচনা সভার অনুষ্টিত হয়েছে। “নিরাপদ মাতৃত্ব, পরিকল্পিত পরিবার স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কার্যক্রম শুরু হয়।

ধাক্কামারা ইউনিয়ন পরিবার ও পরিকল্পনা বিভাগের আয়োজনে ও মহিলা ইউপি সদস্য মালেকা বানুর সভাপতিত্বে এসময় সভায় মাতৃত্বকালীন সময়ের বিভিন্ন সমস্যা ও সমস্যার সমাধান বিষয় নিয়ে আলোচনা করার পাশাপাশি সকল নারীকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে আসার আহব্বান জানান বক্তারা।

আয়োজিত আলোচনা অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পরিবার ও পরিকল্পনা বিভাগের পঞ্চগড়ের উপ পরিচালক আবু তাহের মো. সানাউল্লাহ নুরী, মেডিকেল অফিসার ডা. খাইরুল ইসলাম, ধাক্কামারা ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য মালেকা বানুসহ ধাক্কামারা ইউনিয়ন পরিবার কল্যাণ পরিদর্শীকা ইয়াসমিন সুলতানা।

এতে আরো উপস্থিত ছিলেন, ধাক্কামারা ইউনিয়নে কর্মরত স্বাস্থ্যকর্মী এবং ধাক্কামারা এলাকার নারীরা।

এর আগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র চত্বরে বেলুন উড়িয়ে সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করেন পরিবার ও পরিকল্পনা বিভাগের পঞ্চগড়ের উপ পরিচালক আবু তাহের মো. সানাউল্লাহ নুরী।

Powered by themekiller.com