Breaking News
Home / Breaking News / জামালপুর-৫ আসনে সদরের সন্তানকে মনোনয়ন দেওয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

জামালপুর-৫ আসনে সদরের সন্তানকে মনোনয়ন দেওয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

নিপুন জাকারিয়া :—-

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ আসনের সদরের সন্তানকে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জামালপুর সদর উপজেলার সর্বস্তরের জনগণ ব্যানারে তৃণমূল আওয়ামী লীগ।

২৩ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার সর্বস্তরের জনগন ব্যানারে, দিগপাইত ইউনিয়নের, জামালপুর অর্থনৈতিক অঞ্চলের প্রধান ফটক থেকে বিক্ষোভ মিছিল বের করে বটতলা গিয়ে শেষ হয়। পরে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম উজ্জ্বল, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুয়েল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ সভাপতি মফিজুল ইসলাম লোমান, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মো. আল আমিন সহ আরো অনেকে।

এ সময় দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আবুল কালাম, সদস্য ফরহাদ আলী, সাবেক সদস্য মোজাম্মেল হক সহ প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি -সাধারণ সম্পাদক ও সর্বস্তরের জনগন। এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, জামালপুর সদর আসনে, এমপি প্রার্থী হওয়ার জন্য তৃণমূলে মাঠ চষে বেড়ানো, আওয়ামী লীগে যোগ্য নেতার অভাব নেই। তার পরেও কেনো বহিরাগত এবং সাবেক আমলাদের, এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কামনা করে। আওয়ামী লীগের ঘাটি হিসেবে চিহ্নিত, সদর আসন হাতছাড়া করার ষড়যন্ত্রের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি বক্তরা। জামালপুর সদর ৫ ১৪২ আসনে, বর্তমানে এমপি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন।

Powered by themekiller.com