Breaking News
Home / Breaking News / চুরি হওয়া ট্রাক উদ্ধার আসামী গ্রেফতার

চুরি হওয়া ট্রাক উদ্ধার আসামী গ্রেফতার

তেতুলিয়া পঞ্চগড় প্রতিনিধি ::
তেঁতুলিয়ার ভজনপুরে পেট্রোল পাম্পের সামনে মহাসড়ক থেকে ১০ চাকার একটি ট্রাক চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া ট্রাকটি মঙ্গলবার দিবাগত মধ্যরাতে দিনাজপুরের বীরগঞ্জ থানা এলাকা থেকে ট্রাক উদ্ধারসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আমির হোসেন তেঁতুলিয়া মডেল থানায় বিষয়টি নিয়ে প্রেস বিফিং করে জানান। তিনি জানান, গত ১৯ নভেম্বর রাতে তেঁতুলিয়ার ভজনপুর বাজারের প্রেট্রোল পাম্পের সামনে ঢাকা মেট্রো-ট-২০-২৭১৩ নাম্বারের দশ চাকা ট্রাকটি মহাসড়কে রেখে চালক বাসায় যান। পরের দিন পরে সকাল ৮টার সময় ঘটনাস্থলে এসে দেখেন ট্রাকটি নেই। এতে ট্রাকটি খুঁজে পেতে ভজনপুর বাজারসহ বিভিন্ন স্থানে খোঁজখবর নেন।

পরে ট্রাকটির মালিক সমারু তেঁতুলিয়া মডেল থানায় একটি জিডি মুলে লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযোগের প্রেক্ষিতে অভিযানে নেমে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মঙ্গলবার রাত ১২টার দিকে দিনাজপুরের বীরগঞ্জ থানা এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় সজীব হোসেন (২৫) নামের একজনকে গ্রেফতার করা হয়। সে বগুড়া শাজাহানপুর উপজেলার জামাদার পুকুর গ্রামের বাবলু মিয়ার ছেলে। বুধবার সকালে তার বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় মামলা হয়েছে।
প্রেসব্রিফিংয়ের সময় উপস্থিত ছিলেন তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ চৌধুরী, এসআই তপন কুমার রায়, জেলা ও উপজেলার বিভিন্ন গণমাধ্যমের কর্মরত সাংবাদিকবৃন্দ।

Powered by themekiller.com