Breaking News
Home / Breaking News / পলাশবাড়ী প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহন অনুষ্ঠিত

পলাশবাড়ী প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহন অনুষ্ঠিত

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-

গাইবান্ধার পলাশবাড়ীতে ঐতিহ্যবাহী পলাশবাড়ী প্রেসক্লাবে সরাসরি প্রত্যক্ষ ব্যালট ভোটে নির্বাচন অনুষ্ঠিত হওয়া নব নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে ৷ নির্বাচন কমিশন গঠনের মধ্য দিয়ে স্বচ্ছ এ নির্বাচন চলাকালীন প্রশাসন, পুলিশ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত থেকে ফলাফল ঘোষণা দেন ৷ নতুন কমিটির এক ঝাঁক সংবাদকর্মী দেশ গড়ার প্রত্যয় নিয়ে আজ শপথ নিয়েছেন।

সোমবার ২০ নভেম্বর সন্ধ্যায় প্রেসক্লাব ভবনে নতুন নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে নির্বাচিত ও সাধারণ সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য ও গাইবান্ধা জেলা পরিষদের সদস্য মনিরুজ্জামান ফুল মিয়া।

এ সময় আমন্ত্রিত অতিথি পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক আশরাফুল ইসলামের পক্ষে উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক, দৈনিক বাংলা ৭১ ও সময়ের কণ্ঠস্বরের জেলা প্রতিনিধি রবিউল ইসলাম এবং দপ্তর সম্পাদক, গণমুক্তির উপজেলা প্রতিনিধি শাহারুল ইসলাম।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর পলাশবাড়ী প্রেসক্লাবের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে দৈনিক পরিবেশ স্টাফ রিপোর্টার প্রবীণ সাংবাদিক ফজলুল হক দুদু ও দৈনিক মানবজমিন প্রতিনিধি সিরাজুল ইসলাম রতন সাধারণ সম্পাদকসহ ২০২৪-২০২৬ মেয়াদে বিভিন্ন পদে নির্বাচিত হয়েছেন প্রার্থীরা। পরে নৈশভোজে অংশ নেন নির্বাচিত সকল সংবাদকর্মীরা।

Powered by themekiller.com