Breaking News
Home / Breaking News / সুমির প্রতারনার বিয়ে নিঃস্ব দ্বিতীয় স্বামী রাকিব

সুমির প্রতারনার বিয়ে নিঃস্ব দ্বিতীয় স্বামী রাকিব

বিশেষ প্রতিনিধি

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাখরপুরে সাত বছরের ব্যবধানে করেছেন ২ টি বিয়ে।প্রথম স্বামী প্রবাসী দুদু কে তালাক দিয়ে বিয়ে করেন উত্তর আলগী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড স্থানীয় বাসিন্দা রাকিব কে, প্রবাসী স্বামী দেশে আসলে চলে যান পুনরায় তার সংসারে, রাকিবের প্রায় ৭৫০০০০(সাত লক্ষ পন্ঞ্চাশ হাজার) টাকা সুমি বেগম এর কাছে জমা রাখেন দ্বিতীয় স্বামী রাকিব।

দ্বিতীয় স্বামী মোঃ রাকিব হোসেন পিতা আঃ রশিদ মাতা কুলছুমা বেগম সাং ছোটলক্ষীপুর, উত্তর আলগী, হাইমচর, চাঁদপুর, রাকিব বলেন আমার সাথে, সুমি বেগম পিতা মৃত সহিদ গোলদার,মাতা জয়তুন নেছা সাং বাখরপুর, চাঁদপুর সদর, চাঁদপুর সাথে ১৪/০৯/২০২৩ ইং তারিখে বিজ্ঞ নোটারী পাবলিক কার্যালয়,চাঁদপুর, রেজিস্ট্রেশন নাম্বার ৬০২১ বিবাহ বন্ধনে আবদ্ধ হই।

রাকিব হোসেন আরো বলেন সুমি আক্তার আমার সাথে প্রতারণা করে এবং আমাকে তালাক না দিয়ে আগের স্বামীর কাছে চলে গিয়েছে ও আমার কাছ থেকে সাড়ে সাত লক্ষ টাকা নিয়েছে সুমি। আমি প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এবিষয়ে সুমির বড় ভাই কলম্তর গোলদার এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমার বোনের বিষয়ে আমি কিছুই জানিনা।লোক মারফত শুনেছি আমার বোন সুমি বেগমের সাথে রাকিবের বিয়ে হয় চাঁদপুর কোডে,তিনি আরো বলেন সুমি আমাদের না জানিয়ে কখন যে কি করে, আমরা তা জানিনা

এ বিষয়ে প্রথম স্বামী দুদুর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

Powered by themekiller.com