Breaking News
Home / Breaking News / তেঁতুলিয়ায় নানার বাড়িতে এসে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল শিশুর আহসান হাবিব

তেঁতুলিয়ায় নানার বাড়িতে এসে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল শিশুর আহসান হাবিব

তেঁতুলিয়া প্রতিনিধি, পঞ্চগড় :
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মিম নামের এক চার বয়সী শিশুর। শনিবার (১৮ নভেম্বর) সকালে তেঁতুলিয়া-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের ধামনাগছ এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত মিম উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাটাপাড়া গ্রামের আবুবক্কর সিদ্দিকের মেয়ে।

স্থানীয় ও স্বজনরা জানায়, গতকাল আশ্রয়ন প্রকল্প থেকে পাওয়া নানা সায়েদ আলীর ঘর আগুনে পুড়ে যাওয়ার খবর পেয়ে দেখতে আসে মিম। আজ (শনিবার) সকালে নানীর বাড়ি থেকে মহাসড়কে উঠে সড়ক পার হওয়ার সময় বাংলাবান্ধাগামী
(ঢাকা মেট্রো-ঢ, ৮৪-০৪১৪) এর একটি মালবাহী লড়ির ধাক্কা খেয়ে পড়ে যায়। এ সময় তার মাথা থেকে মগজ বের হয়ে যায়। ঘটনাস্থল হতে তাকে উদ্ধার করে প্রথমে তেঁতুলিয়া হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করলে পঞ্চগড়ে নেয়ার পথে মিম মারা যায়। এ ঘটনায় মালবাহী গাড়িটি আটক করেছে তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশ।

নিহত মিমের সম্পর্কে মামা শাহজাহান জানান, গতকাল শুক্রবার বিকেলে নানা সায়েদ আলীর আশ্রয়ন প্রকল্পের ঘরটি আগুনে পুড়ে যাওয়ার খবর পেয়ে নানার বাড়িতে ছুটে আসে মিম। কী নির্মম ভাগ্য, সকালে লড়ির ধাক্কায় সে মারা গেল।

তবে গাড়িটি ম্যাক্স কোম্পানির নয় বলে জানিয়েছেন বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন। তিনি জানান, গাড়িটির ঢাকার। বিষয়টি নিয়ে বসা হবে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার পুলিশের এসআই ফরহাদ হোসেন ও বুড়াবুড়ি ইউপি চেয়ারম্যান তারেক হোসেন
মালবাহী লড়ি গাড়ীর ধাক্কায় শিশু মিমের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন।

Powered by themekiller.com