Breaking News
Home / Breaking News / সুনামগঞ্জের এতিমখানায় দুইশতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে সুনামগঞ্জ ছাত্রলীগ নেতার খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ

সুনামগঞ্জের এতিমখানায় দুইশতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে সুনামগঞ্জ ছাত্রলীগ নেতার খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন’র জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জ পৌরশহরের হাসননগরস্থ সরকারি শিশু পরিবারের এতিমখানায় দুই শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সাগর।

শুক্রবার বিকেলে দুইশতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে এসব খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সাগর বলেন, আমার নেতা সাদ্দাম হোসেন ভাইয়ের জন্মদিনে আমরা ব্যতিক্রম উদ্যোগ নিয়েছি।আমরা সরকারি শিশু পরিবারের শিক্ষার্থীদেরকে খাবার, শিক্ষা সামগ্রী বিতরণ করেছি এবং শিশু পরিবার প্রাঙ্গণে গাছের চারা রোপন করেছি। আমি সবার কাছে আমার নেতা সাদ্দাম হোসেন ভাইয়ের জন্য দোয়া চাই।সকলেই আমার নেতা সাদ্দাম হোসেন ভাইয়ের জন্য দোয়া করবেন।

জেলা ছাত্রলীগের উপ- গণশিক্ষা বিষয়ক সম্পাদক রোহানুজ্জামান বলেন,কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন’র জন্মদিনে জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সাগর’র নেতৃত্বে সরকারি শিশু পরিবারের শিক্ষার্থীদেরকে খাবার, শিক্ষা সামগ্রী বিতরণ করেছি এবং গাছের চারা রোপন করেছি। আমরা সাদ্দাম হোসেন ভাইয়ের জন্য দোয়া ও সুস্বাস্থ্য কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের উপ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সুনামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ সিনিয়র সহ সভাপতি হিমেল মাহমুদ,যুগ্ম সাধারণ সম্পাদক অমিত হাসান ও অন্তর।পৌর ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ শিহাব,সাংগঠনিক সম্পাদক পলক গোপ,সদর উপজেলা শাখার সহ সভাপতি মোজাম্মেল হোসেন রিয়াদ,যুগ্ম সাধারণ সম্পাদক উবায়েদ হোসেন সহ অর্ধশতাধিক ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ। ##

কুলেন্দু শেখর দাস
সুনামগঞ্জ প্রতিনিধি

Powered by themekiller.com