Breaking News
Home / Breaking News / পাবনায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত ২

পাবনায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত ২

পাবনা প্রতিনিধিঃ
পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেলের সঙ্গে করিমনের (ইঞ্জিনচালিত ভ্যান) সংঘর্ষে টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিউটিটের এক স্কুলছাত্র নিহত হয়েছে।
এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। সোমবার (৬ নভেম্বর) সকাল ১০টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের বহরপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত স্কুলছাত্র মিতুল হোসেন (১৫) ঈশ্বরদী সরকারি ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউটের দশম শ্রেণির ড্রেস মেকিং বিভাগের ছাত্র ও উপজেলার আথাইল শিমুল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।
আহতরা হলেন, একই শ্রেণির বিশাল হোসেন (১৫) ও সিয়াম হোসেন (১৫)। আহতদের দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ ইন্সপেক্টর অপু কুমার মন্ডল বলেন, সকাল ৯টা ৩৩ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় তিনজনকে হাসপাতালে নিয়ে যাই। কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক উম্মে হাবিবা বলেন, দুর্ঘটনাস্থলেই মিতুল নিহত হয়। আহত বিশাল ও সিয়ামের অবস্থা সংকটাপন্ন। তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী সরকারি ভোকেশাল টেক্সটাইল ইনস্টিটিউটের সুপারেনটেন্ট রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনায় আহত ও নিহত তিনজনই আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র। ইনস্টিটিউটে নির্বাচনী পরীক্ষা চলছে। এরা পরীক্ষা দিতে এসেছিল। পথিমধ্যে দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন।

মাসুদ রানা
পাবনা

Powered by themekiller.com