Breaking News
Home / Breaking News / দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ কানাইঘাট থানা পুলিশ কর্তৃক ০২ (দুই) জন আসামী গ্রেফতার

দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ কানাইঘাট থানা পুলিশ কর্তৃক ০২ (দুই) জন আসামী গ্রেফতার

মুফিজুর রহমান নাহিদ স্টাফ রিপোর্টার:
সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, মাদক, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিলেট জেলার কানাইঘাট থানা পুলিশের একটি আভিযানিক দল কানাইঘাট সার্কেল অলক কান্তি শর্ম্মা এর নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ মোঃ গোলাম দস্তগীর আহমেদ এর নেতৃত্বে ইং ০৫/১১/২০২৩ তারিখ থানার এসআই(নিঃ)/ সোহেল মাহমুদ, কং/২০৯ আলাউদ্দিন কং/১৪৩৬ জহিরুল ইসলামদ্বয়ের সহযোগীতায় জরুরী মোবাইল ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন।

০৯.৪০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, ০২ (দুই) জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে একটি লাল রংয়ের Apache RTR মোটরসাইকেল যোগে জকিগঞ্জ থানা এলাকা হতে কানাইঘাট বাইপাস রোড হয়ে দরবস্ত অভিমূখে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে এসআই/মোঃ সোহেল মাহমুদ কানাইঘাট থানাধীন চতুল বাজারে চতুল বাজারস্থ সিএনজি স্ট্যান্ডে চেকপোষ্ট বসিয়ে মোটর সাইকেল তল্লাশী করাকালে বেলা অনুমান ১০.১০ ঘটিকার সময় ২০০০(দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট ও একটি লাল রংয়ের Apache RTR মোটরসাইকেল এবং ০৪টি মোবাইল ফোন সহ মাদক ব্যবসায়ী ১। সুমন চন্দ্র শীল (৩৬) পিতা- সুনীল চন্দ্র শীল, সাং- বৈন্যা পশ্চিম পাড়া, থানা- ধামরাই, জেলা- ঢাকা বর্তমান সাং-পাথরটিলা, থানা- গোয়াইনঘাট, জেলা-সিলেট, ২। আশিক মিয়া (২০), পিতা- মজনু মিয়া, সাং-ছৈলাখেল ৮ম খন্ড (কৈকান্দিরপাড়), থানা- গোয়াইনঘাট, জেলা- সিলেটদ্বয়কে আটক করেন।

আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদের তারা জানায় দীর্ঘদিন যাবৎ তাহারা জকিগঞ্জের ভারতীয় সীমান্তবর্তী করিমগঞ্জ এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে গোয়াইনঘাট এর জাফলং পর্যটন এলাকায় বিক্রয় করে আসছে।

আসামীদের বিরুদ্ধে এসআই (নিঃ) সোহেল মাহমুদ বাদী হয়ে কানাইঘাট থানার মামলা নং-০৩, তারিখ-০৫/১১/২৩খ্রিঃ ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর টেবিল ১০(ক) দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

Powered by themekiller.com