Breaking News
Home / Breaking News / সুনামগঞ্জ-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সানজিদা নাসরিনের লিফলেট বিতরণ

সুনামগঞ্জ-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সানজিদা নাসরিনের লিফলেট বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
বর্তমান শেখ হাসিনার সরকারের ব্যাপক উন্নয়ন সাধারন মানুষের মাঝে তুলে ধরার পাশাপাশি নিজেকে সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগের নৌকা মনোনয়ন প্রত্যাশী হিসেবে পৌরশহরে লিফলেট বিতরণ করেছেন সুনামগঞ্জ জেলা যুব মহিলা-লীগের সভাপতি সানজিদা নাসরিন দিনা ডায়না।

শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা শহরের পৌর এলাকার ট্রাফিক পয়েন্টে,পুরাতন বাসস্ট্রেশন,কাজির পয়েন্ট,মধ্যবাজার ও পশ্চিমবাজারসহ বিভিন্ন পয়েন্টে তিনি তার আত্মীয় স্বজনসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সুনামগঞ্জ-৪(সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার সম্ভাব্য প্রার্থী হিসেবে এই লিফলেট বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন,মো. সাদেক মিয়া,সাইজুদ্দিন,সিদ্দিক মিয়া,জাহাঙ্গীর নগর ইউনিয়নের মহিলা সদস্যা ও যুব মহিলালীগের নেত্রী শাহিনা বেগম,তাজুল ইসলাম,হাবিন মিয়া,লব্বান মিয়া,নাজির হোসেন,মতি মিয়া,আহমদ মিয়া,মতিন মিয়া,বিল্লাল আনোয়ার মিয়া,নুরুল্লা মিয়া ও মনোয়ার হোসেন প্রমুখ।

সুনামগঞ্জ-৪(সদর ও বিশ^ম্ভরপুর) আসনে আওয়ামীলীগের নৌকার সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা যুব মহিলা-লীগের সভাপতি সানজিদা নাসরিন দিনা ডায়না তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশেই বড় বড় মেঘা প্রকল্প বাস্তাবায়ন করে চলেছেন। এই উন্নয়ন কর্মকান্ডগুলো সাধারন জনগনের মাঝে তুলে ধরার পাশাপাশি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে তাকে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ##

সুনামগঞ্জ প্রতিনিধি
০৪.১১.২০২৩

Powered by themekiller.com