Breaking News
Home / Breaking News / ঈশ্বরদী‌তে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে ককটেল হামলা

ঈশ্বরদী‌তে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে ককটেল হামলা

পাবনা প্রতিনিধি ::

পাবনার ঈশ্বরদীতে কলকাতাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনে ককটেল হামলার ঘটনা ঘটেছে। এতে মৈত্রী এক্সপ্রেসের বগির জানালা ক্ষতিগ্রস্ত হলেও কেউ হতাহত হয়নি।

‌বিএন‌পির ডাকা টানা তিন দি‌নের অব‌রো‌ধের ২য় দি‌নে বুধবার (১ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে ঈশ্বরদী রেলওয়ে জংশনের অদূরে ঈশ্বরদী গার্লস স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলকাতা থেকে ছেড়ে আসা মৈত্রী এক্সপ্রেস ঈশ্বরদী রেলওয়ে জংশন অতিক্রম করে ঢাকা যাচ্ছিল। এ সময় ওই এলাকায় অবরোধের সমর্থনে কিছু যুবক বিক্ষোভ করেন। পরে ঈশ্বরদী গার্লস স্কুলের সামনে গিয়ে মৈত্রী এক্সপ্রেস লক্ষ্য করে হামলা করে।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুজ্জামান রুমেল জানান, কে বা কারা মৈত্রী এক্সপ্রেস লক্ষ্য করে কিছু একটা ছুড়ে মারে। এতে ট্রেনের বগির জানালা ক্ষতিগ্রস্ত হয়। তবে এতে কেউ হতাহত হয়নি। ট্রেনটি নির্দিষ্ট সময়ই ছেড়ে গেছে। তবে ঘটনাস্থলে আগুন জ্বালানোর আলামত পাওয়া গেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন-অর্থ) মাসুদ আলম বলেন, ট্রেন লক্ষ্য করে দুটি ককটেল নিক্ষেপ করে। এ সময় ট্রেনের একটি গ্লাস ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া কোনো ক্ষয়ক্ষতি হয়নি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

Powered by themekiller.com