Breaking News
Home / Breaking News / জৈন্তাপুরে আব্দুল গফফার চৌধুরী’র সার্বিক ব্যবস্থাপনায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

জৈন্তাপুরে আব্দুল গফফার চৌধুরী’র সার্বিক ব্যবস্থাপনায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটের
জৈন্তাপুর উপজেলায় মেধা অন্বেষণ পরীক্ষার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তিপ্রদান করা হয়েছে। জৈন্তাপুর উপজেলার কৃতিসন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা উপজেলার অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠানে দাতা সদস্য ও আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রোটারিয়ান আব্দুল গফফার চৌধুরী খসরুর অর্থায়নে ও সারী ইলেভেন ব্রাদার্স জুনিয়র এর আয়োজনে।

মঙ্গলবার (৩১শে অক্টোবর) সকাল সাড়ে ১১টায় উপজেলার সারিঘাট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই আয়োজন অনুষ্ঠিত হয়। সারিঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলমের সভাপতিত্বে ও খায়রুল ইসলাম মাহবুবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি সারী ইলেভেন কর্তৃপক্ষকে এই মহতি আয়োজনের জন্য ধন্যবাদ জানান। তিনি বক্তব্যে আরো বলেন, জৈন্তাপুরের শিক্ষা বিস্তারে ও আর্ত মানবতার সেবায় প্রবাসী নেতা রোটারিয়ান আব্দুল গফফার চৌধুরী খসরুর প্রশংসা করেন। তিনি রোটারিয়ান খসরুর মানবিক কল্যানে নিজেকে নিয়োজিত রাখায় জৈন্তাপুর উপজেলাবাসীর পক্ষ থেকে তার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলাম, ইমরান আহমেদ সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক শাহেদ আহমেদ, ৫ নং আলীরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার আজিজুল হক খোকন,বিদ্যালয় গভর্নিং বডির সদস্য আব্দুল জব্বার, উপজেলা কৃষকলীগের আহবায়ক আ মান্নান, সাংবাদিক সোহেল আহমেদ , মো মুহিবুর রহমান।

এ ছাড়াও সারী ইলেভেন ব্রাদার এর আল আমিন,ফাহিম আনাম আদিল,মুমিন আহমেদ নাদেল,সাদিক আহমদ, সাব্বির আহমেদ,মসিন আহমেদ,ফারহান নাবিল,সবুজ আহমদ, শাকির আহমদ সহ বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ২০ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট , সনদপত্র ও বৃত্তির প্রাইজমানি প্রদান করা হয়।

Powered by themekiller.com