Breaking News
Home / Breaking News / জামালপুর সদর উপজেলা মৎস্যজীবী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

জামালপুর সদর উপজেলা মৎস্যজীবী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

নিপুন জাকারিয়া :—

জামালপুর সদর উপজেলা মৎস্যজীবী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল ৪ ঘটিকায় শাহবাজপুর ইউনিয়নের গনেশপুর বাজারে বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।

জামালপুর সদর উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মো: ছাইদুল ইসলাম শিপনের সভাপতিত্বে ও সদস্য সচিব এস,এম মনোহর আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য করেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আছাদুজ্জামান আকন্দ বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়কারী এনামুল হক সিদ্দিকী বাবু,জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সংগ্রামী আহবায়ক মামুন-অর- রশিদ সরকার স্বপন,সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একরামুল হক ফেরদৌস তালুকদার, যুগ্ন-সাধারণ সম্পাদক ও ইউনিয়ন সমন্বয়কারী সাবেক জিএস আব্দুর রাজ্জাক, সম্মানিত সদস্য হাবিবুর রহমান দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আয়ূব আলী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম স্বপন তালুকদারসহ উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ন-আহবায়ক ও সদস্যবৃন্দ।

এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগ, ইউনিয়ন যুবলীগ,কৃষকলীগ,স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ ও ছাত্র লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

বর্ধিত সভা শেষে ১১ নং শাহবাজ ইউনিয়নে ময়নাল হককে আহ্বায়ক ও মিলন মন্ডলকে সদস্য সচিব করে মৎস্যজীবী লীগের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।

নিপুন জাকারিয়া
জামালপুর
২৪-১০-২৩

Powered by themekiller.com