Breaking News
Home / Breaking News / আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন চাঁদপুর জেলা কমিটির পরিচিতি সভা

আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন চাঁদপুর জেলা কমিটির পরিচিতি সভা

এম.এম কামাল।। আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন চাঁদপুর জেলা কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২১ অক্টোবর বেলা ১১ টায় চাঁদপুর বৈশাখী চাইনিজ রেস্টুরেন্টে এন্ড পার্টি সেন্টার-এ
“হে বিশ্ববাসী সুন্দর পৃথিবীতে শান্তিতে বাঁচতে দাও“ এ স্লোগান কে সামনে রেখে, আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি সাংবাদিক এম.এম কামালের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সভাপতি হাকিম এম এম শফিকুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ জিয়াউদ্দিন, সহ-সভাতি সর্দার রফিকুল ইসলাম। সভায় বক্তারা বলেন, ‘ফিলিস্তিনের মানুষের উপর যে নির্মম জুলুম নির্যাতন, শিশু হত্যা, নারি হত্যা-সহ যে গণহত্যা, ইজরাইল চালিয়ে যাচ্ছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সাথে সাথে আন্তর্জাতিক নেতৃবৃন্দ এবং জাতীসংগের হস্তক্ষেপ কামনা করছি। ইউকেন ও রাশিয়ায় যে যুদ্ধ হচ্ছে তা বন্ধ করে বিশ্ব শান্তি কামনা করে সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন, আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনের পরিচিত সভায়, মানুষের অধিকার নিশ্চিত করতে রাষ্ট্রকে তাগিদ দিয়েছেন, মানবাধিকার সংগঠনের নেতারা। এ সময় দেশে নারী ও শিশুর অধিকার লঙ্ঘনের নানা ঘটনা উল্লেখ করেন।
এসময় উপস্থিত ছিলেন, আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কাদের খান, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক বিনয় কৃষ্ণ শাহা, অর্থ বিষয়ক সম্পাদক খন্দকার ফখরুল আলম, দপ্তর সম্পাদক মোঃ ছিদ্দিক খন্দকার, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ আবদুল হালিম পাটওয়ারী, আইন বিষয়ক সম্পাদক মঞ্জুর আলম চৌধুরী, প্রচার সম্পাদক মোঃ আরিফুর রহমান মুন্সী, মহিলা বিষয়ক সম্পাদক মুবাশ্বিরা রহমান, সদস্য মোঃ বাচ্চু মিয়া, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ ফজুল হক, মোঃ নুরে আলম, মোঃ আনিছ ঢালী, মোঃ আরিফুর রহমান আরিফ, মোঃ সুলতান আহমেদ।
উল্লেখ্য গত ১০-সেপ্টেম্বর চাঁদপুর জেলা কমিটির অনুমোদন প্রদান করেন। আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী পরিচালক, নাজমুন নাহার।

Powered by themekiller.com