Breaking News
Home / Breaking News / মাওলানা নুরুল ইসলাম মাস্টারের জানাজার নামাজ সম্পূর্ণ

মাওলানা নুরুল ইসলাম মাস্টারের জানাজার নামাজ সম্পূর্ণ

মোহাম্মাদ সিন্টু।।

দৈনিক সুদীপ্ত চাঁদপুরের সিনিয়র স্টাফ রিপোর্টার মাইনুল ইসলামের বাবা, চাঁদপুর সদর উত্তর গোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (অবসরপ্রাপ্ত), মাওলানা নুরুল ইসলাম (মাস্টার) এর জানাজার নামাজ সম্পূর্ণ।

শনিবার ১৪ অক্টোবর বাদ আসর ১২ নং চান্দ্রা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মধ্য বাখরপুর নিজ বাড়ির সামনে জানাজার নামাজ সম্পূর্ণ হয়।

মরহুমের জানাযার নামাজ পূর্বে স্মৃতিচারণ করেন,চাঁদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দৈনিক চাঁদপুর দিগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশন অ্যাডভোকেট শাহজাহান মিয়া, অ্যাডভোকেট শাহজাহান খান, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ইউসুফ গাজী, চান্দ্রা ইয়াকুবালি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আওয়ালাদ, সহকারী শিক্ষক জয়নাল আবেদীন প্রমুখ।

জানাজার নামাজ পরিচালনা করেন, মরহুমের বড় ছেলে মাওলানা মোঃ শরিফুল ইসলাম।

মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মরহুমের জামাতা মাওলানা মুফতি আবু সাঈদ।

এসময় আরো উপস্থিত ছিলেন,জেলা ক্রিয়া অফিসার মোঃ তারেকুল ইসলাম ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক মোঃ ফারুক খান, অ্যাডভোকেট কাদের খান, সহ জানাযার নামাজে প্রশাসনিক, রাজনৈতিক, সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া অঙ্গণেরসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মাওলানা নুরুল ইসলাম (মাস্টার) ১৪ অক্টোবর সকাল ৭.৩০ মিনিটের সময় তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৭ ছেলে ৩ মেয়ে স্ত্রী সহ আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাজার নামাজ শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

Powered by themekiller.com